• বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯
  • ই-পেপার

মেসিকে ছাড়াই যুক্তরাষ্ট্রে বার্সেলোনা


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ০৭ আগস্ট ২০১৯, ২১:৪৩

নতুন মৌসুম শুরুর আগে প্রাক-মৌসুম প্রস্তুতিমূলক ম্যাচ খেলতে বর্তমানে যুক্তরাষ্ট্রে আছে লা লিগা চ্যাম্পিয়ন বার্সেলোনা। সোমবার তারা যুক্তরাষ্ট্রে গিয়ে পৌঁছছে। যুক্তরাষ্ট্র সফরে ফ্লোরিডা এবং মিশিগানে দুটি প্রীতি ম্যাচ খেলবে বার্সেলোনা। দুই ম্যাচেই তাদের প্রতিপক্ষ ইতালিয়ান ক্লাব নাপোলি।

এ দুই ম্যাচের জন্য বিশাল এক বহর নিয়েই যুক্তরাষ্ট্রে গিয়েছে বার্সেলোনা। তবে ইনজুরির কারণে দলের সঙ্গে যেতে পারেননি দলের প্রাণ ভোমরা মেসি। তিনি থেকে গিয়েছেন বার্সেলোনাতেই।

আসন্ন মৌসুম সামনে রেখে সোমবার দলের সঙ্গে অনুশীলনে যোগ দিয়েছিলেন বার্সেলোনার অধিনায়ক লিওনেল মেসি। কিন্তু বেশিক্ষণ থাকতে পারেননি অনুশীলনে। নতুন মৌসুম শুরুর আগে প্রাক-মৌসুম প্রস্তুতিতেই ইনজুরিতে পড়েন মেসি।

রোববার রাতে আর্সেনালকে ২-১ গোলে হারিয়ে হুয়ান গাম্পার ট্রফি জিতেছে বার্সেলোনা। এ ম্যাচে দলের সঙ্গে ছিলেন মেসি, তবে মাঠে নামেননি। কারণ নতুন মৌসুমের অনুশীলনেই তিনি যোগ দিয়েছেন সোমবার। আর অনুশীলনের প্রথম দিনেই ছিটকে যান মাঠ থেকে।

বার্সেলোনার পক্ষ থেকে আনুষ্ঠানিক বিবৃতিতে জানানো হয়েছে অনুশীলন করতে গিয়ে ডান পায়ের হাঁটুর নিচের পেশিতে চোট পেয়েছেন মেসি।

বিবৃতিতে তারা উল্লেখ করেছে, ‘আমাদের প্রথম একাদশের খেলোয়াড় লিওনেল মেসি সোমবার দলের সঙ্গে অনুশীলনে যোগ দিয়েছিল। কিন্তু ডান পায়ের পেশিতে অস্বস্তি অনুভব করায় নিজেকে অনুশীলন থেকে সরিয়ে নিয়েছেন।’

মানবকণ্ঠ/এআইএস




Loading...
ads





Loading...