নামকরা ব্র্যান্ডগুলোর অথেনটিক সুগন্ধীর সম্ভার নিয়ে যাত্রা শুরু করল সানডোরা

নামকরা ব্র্যান্ডগুলোর অথেনটিক সুগন্ধীর সম্ভার নিয়ে যাত্রা শুরু করল সানডোরা
সানডোরার যাত্রা শুরু - ফাইল ফটো

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ০৭ ডিসেম্বর ২০১৯, ২১:২৪

একই ছাদের নিচে জনপ্রিয় অনেক ব্র্যান্ডের অথেনটিক সুগন্ধী (পারফিউম) নিয়ে দেশে যাত্রা শুরু করল সানডোরা। জনপ্রিয় এবং বিখ্যাত আন্তর্জাতিক সুগন্ধী ব্র্যান্ডগুলোর অথেনটিক পণ্যের অফিশিয়াল রিটেইলার সানডোরা। প্রতিষ্ঠানটি আন্তর্জাতিক বাজার অনুযায়ী খুচরা মূল্যে এবং সঠিকমানের নিশ্চিয়তায় পছন্দের সেরা সুগন্ধী ব্র্যান্ডগুলোর আসল এবং নির্ভরযোগ্য পণ্য ক্রেতাদের হাতে তুলে দিবে।

শনিবার ৭ ডিসেম্বর বিকেলে বনানীর ১২নং রোডে সানডোরার নতুন আউটলেট উদ্বোধন হয়। উদ্বোধনী আয়োজনে উপস্থিত ছিলেন বেস্ট ইন ব্র্যান্ডসের চেয়ারম্যান ফেদেরিক কেস্যঁ, সিইও ক্রিশ্চিয়ান স্যাতের, সিওও ব্রুনো বিয়াঙ্কি। এ ছাড়া আরো উপস্থিত ছিলেন বিউটি ব্লগার, ইনফলুয়েন্সার এবং অন্যান্য বিশিষ্ট ব্যক্তিরা।

উদ্বোধনী অনুষ্ঠানে বেস্টইন ব্র্যান্ডসের বিসনেস ডেভেলপমেন্ট ম্যানেজার মার্ক থিরি বলেন, সানডোরা বেস্টইন ব্র্যান্ডসের একটি অঙ্গপ্রতিষ্ঠান। প্রতিষ্ঠানটি ৩০টির বেশি আন্তর্জাতিক সুগন্ধী ব্র্যান্ডের অফিশিয়াল এবং অথোরাইজড রিটেইলার। অনলাইন শপের পাশাপাশি আন্তর্জাতিক মানসম্মাত প্রথম আউটলেট রাজধানীর বনানীতে চালু হলো। ক্রেতাদের সুবিধা এবং হাতে নাগালে যাতে সানডোরার পণ্য পাওয়া যায় সে কারণে ভবিষ্যতে আরো অনেক আউটলেট চালু হবে ঢাকাসহ আশেপাশের শহরে। এ ছাড়াও সানডোরা নিয়ে আসার পরিকল্পনা করছে স্কিনকেয়ার এবং কসমেটিকস প্রোডাক্ট।

সানডোরাতে সুগন্ধী প্রেমিদের জন্য নানা ধরনের প্রিয় সব সুগন্ধী রয়েছে। বুলগেরি, নিনা রিচি, কোচ, ল্যঁভে, কিলিয়ান, অ্যাকোয়া ডি পার্মা, বন্ড নাম্বার নাইন, জ্যঁ পল গটিয়ে সহ জনপ্রিয় অনেক আন্তর্জাতিক ব্র্যান্ডের পণ্য পাওয়া যাবে।

মানবকণ্ঠ/এআইএস




Loading...
ads






Loading...