অদ্ভুত শখ!

মানবকণ্ঠ
ছবি - সংগৃহীত।

poisha bazar

  • মানবকণ্ঠ ডেস্ক
  • ২৫ অক্টোবর ২০১৯, ১৮:০১

কারো দামি গাড়ি কেনার শখ রয়েছে, কেউ আবার ঘোরার জন্য প্রচুর খরচ করেন। কারো আবার দামি গয়না কেনার শখ রয়েছে। বিশ্বের নানা প্রান্তে এমন সৌখিন মানুষের অভাব নেই। কিন্তু কখনো শুনেছেন শুধুমাত্র গোসলের জন্য কেউ লাখ লাখ টাকা খরচ করেন? তেমনই এক শখের কাহিনী রইল এই গ্যালারিতে।

কামালিয়া জহুর। পাকিস্তান বংশোদ্ভ‚ত ব্রিটিশ ব্যবসায়ী মহম্মদ জহুরের স্ত্রী। ৩৯ বছরের কামালিয়া জন্মসূত্রে একজন ইউক্রেনিয়ান। পেশায় একজন মডেল ও গায়িকা। কামালিয়ার আসল নাম নাতালিয়া শারেনকোভা। ২০০৩-এ মহম্মদ জহুরের সঙ্গে তার বিয়ে হয়। বিয়ের পর তিনি নাম বদলে কামালিয়া জহুর হন।
কামালিয়া ও মহম্মদের দুই কন্যাসন্তান রয়েছে। আরাবেলা ও মিরাবেলা। কামালিয়া-মহম্মদের বাংলোয় মোট ১০টি ঘর রয়েছে। ২২ জন পরিচালক যা দেখাশোনা করেন। এদের বার্ষিক বেতন ১ কোটি ৯৪ লাখ টাকা।

বিলাসবহুল লাইফস্টাইল আর অদ্ভুত শখের জন্য বেশ চর্চিত কামালিয়া। বছরে নাকি তিনি শপিং করেন প্রায় ৫০ লাখ টাকার। কামালিয়া যে ঘড়িটি পরেন তার দাম ৪০ লাখ টাকারও বেশি। চশমা পরেন ৪ লাখ টাকার।

এ তো গেল তার দামি জিনিস কেনা ও পরার শখ। কিন্তু তার অদ্ভুত একটি শখ রয়েছে যা শুনলে আশ্চর্য হবেন।
গোসলের জন্য আমরা পানি ব্যবহার করি।
কিন্তু গোসলের জন্য পানি একেবারেই না-পছন্দ কামালিয়ার। গোসলের জন্য লাখ লাখ টাকা খরচ করেন তিনি। আসলে গোসলের জন্য পানি নয় শ্যাম্পেন ব্যবহার করেন কামালিয়া। প্রতি দিন ৫ হাজার টাকা দামের ২০-৩০ বোতল শ্যাম্পেন গোসলের জন্য লাগে তার।

মানবকণ্ঠ/এইচকে




Loading...
ads





Loading...