বাড়ি কিনলে স্বামী ফ্রি


  • অনলাইন ডেস্ক
  • ০৩ মে ২০২২, ১৩:৪৭

একটা কিনলে একটা ফ্রি পাওয়ার চল অনেক আগে থেকেই রয়েছে। নতুন কোনো পণ্যের বাজার ধরতে হামেসাই উৎপাদনকারী সংস্থা এই ধরনের লোভনীয় প্রস্তাব গ্রাহকদের দিয়েই থাকে। এমনকী বাড়ি বা ফ্ল্যাট কেনার ক্ষেত্রেও থাকে লোভনীয় প্রস্তাব। আগে বুক করলে টাকা ছাড় পাওয়ার কথা বলা হয়। যেমন ধরা যাক কোনো একটি ফ্ল্যাটের দাম ২০ লাখ টাকা। আগে বুক করে হাজার পাঁচেক টাকা ছাড় পাওয়া যাবে। ইত্যাদি ইত্যাদি। তবে কখনো শুনেছেন বাড়ি কিনলে স্বামী ফ্রি পাওয়া যায়? না শোনারই কথা।

এই ধরনের আজব একটি বিজ্ঞাপন দিয়ে ফেসবুকে পোস্ট করেছেন বছর ৪৩-য়ের ক্রিস্টাল বল (নাম পরিবর্তিত)। তার বাড়ি পানামা বিচের কাছে। বাড়ি বললে ভুল বলা হবে। ছোট ধরনের রাজপ্রাসাদ। বাড়ির দাম পাঁচ কোটি ৩৪ লাখ। তবে বাড়ির দাম কমিয়ে দিতে তার আপত্তি নেই। শর্ত একটা বাড়ির সঙ্গে তার প্রাক্তন স্বামীকেও সঙ্গে নিতে হবে। ঐ বাড়িতেই থাকবে।

ভাড়াটিয়া হিসেবে। নারী এও বলেছেন, তিনি ঐ বাড়ির মালকিন নন। আচমকা তিনি বাড়ি বিক্রির সঙ্গে ঐ বাড়িতে স্বামীকে রাখার শর্ত জুড়ে দিলেন কেন? আসলে ক্রিস্টালের সঙ্গে তার স্বামীর বিচ্ছেদ ঘটতে চলেছে। তাদের মধ্যে সম্পর্ক দীর্ঘ সাত বছরের। যৌথ সম্মতির ভিত্তিতেই তারা বৈবাহিক সম্পর্কে ইতি টানতে চাইছেন। তবে একটু অন্যভাবে। সে কারণে তিনি বাড়ি কেনার সঙ্গে শর্ত জুড়ে দিয়েছেন। তাদের যৌথ ব্যবসা রয়েছে। বৈবাহিক সম্পর্কে ইতি টানলেও ব্যবসায়িক সম্পর্কে ইতি টানতে চান না। সূত্র: এনডিটিভি


poisha bazar