কুকুর দিয়ে খাওয়ানো হলো ধর্ষকের গোপনাঙ্গ

মানবকণ্ঠ
কুকুর দিয়ে খাওয়ানো হলো ধর্ষকের গোপনাঙ্গ - ছবি: সংগৃহীত।

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ১৪ সেপ্টেম্বর ২০১৯, ১৪:৫২

সন্দেহভাজন ধর্ষকের পুরুষাঙ্গ জনসম্মুখে পিট বুল জাতের পোষা কুকুর দিয়ে খাওয়ানোর ঘটনা ঘটেছে মেক্সিকোর রাজধানীতে। কাজটি করেছে মেক্সিকোর সংঘবদ্ধ একটি গ্যাং। ভিডিও ফুটেজে দেখা যায়, সন্দেহভাজন ওই ধর্ষককে হ্যান্ডকাফ পরিয়ে নিয়ে যাচ্ছে পাঁচজনের একটি দল। তারা তাকে রাস্তায় ফেলে মারধরের পর নগ্ন করে দুই পা দুই দিকে টেনে ধরে। এ সময় একটি সাদা রঙয়ের কুকুর ওই ধর্ষকের পুরুষাঙ্গ ও অন্ডকোষ ছিঁড়ে খেয়ে ফেলে।

ভিডিওতে দেখা যায়, ওই যুবক চিৎকার করে বলছেন, প্লিজ আমাকে ছেড়ে দাও, আমাকে ছেড়ে দাও। এই যুবকের কান্নাকাটি থামানোর জন্য ওই গ্যাংয়ের এক সদস্য তার মুখে কাপড় ঢুকিয়ে দেয়।

গত মাসের এই ঘটনার ভিডিও প্রকাশের পর ওই গ্যাংয়ের সদস্যরা বলেছেন, অন্য ধর্ষকদের সতর্কতা হিসেবে এই শাস্তির ভিডিওটি প্রকাশ করা হলো। তবে নির্মম এই শাস্তির পর ওই ব্যক্তি বেঁচে আছেন কিনা তা জানা যায়নি।

স্থানীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, গত মাসে দেশটির রাজধানীর রাস্তায় হাজার হাজার নারী যৌন হয়রানি ও সহিংসতার বিরুদ্ধে আন্দোলনে নামেন। গত ৩ আগস্ট মেক্সিকো সিটির আজক্যাপোতজ্যালকো জেলায় ১৭ বছর বয়সী এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ ওঠে দেশটির পুলিশের চার সদস্যের বিরুদ্ধে। আইনশৃঙ্খলাবাহিনীর সদস্যদের হাতে ধর্ষণের এই ঘটনা সংঘটিত হওয়ার পর এই আন্দোলন শুরু করেন দেশটির নারীরা।

প্রসঙ্গত, মেক্সিকোতে প্রত্যেক দিন গড়ে অন্তত ১০জন নারী খুন হন। বিশ্বে মানুষ সবচেয়ে বেশি হত্যাকাণ্ডের শিকার হয় মেক্সিকোতে। চলতি বছরের প্রথমার্ধে দেশটিতে অন্তত ১৭ হাজার মানুষ খুন হয়েছেন।

সূত্র : দ্য সান।

মানবকণ্ঠ/এইচকে 




Loading...
ads




Loading...