আর্জেন্টিনা ফিরে আসবে আপন গতিতে: জায়েদ খান


  • অনলাইন ডেস্ক
  • ২৩ নভেম্বর ২০২২, ১৬:৫৩,  আপডেট: ২৩ নভেম্বর ২০২২, ১৬:৫৭

কাতার বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে চরম হোঁচট খেয়েছে আসরের অন্যতম টপ ফেভারিট আর্জেন্টিনা। অপেক্ষাকৃত দুর্বল সৌদি আরবের কাছে ২-১ গোলে হেরে গেছে বর্তমান বিশ্বের অন্যতম সেরা খেলোয়াড় মেসির দল। এই ম্যাচে হারের পর সামাজিক মাধ্যমে আর্জেন্টিনাকে নিয়ে চলছে নানান সমালোচনা।

তবে আবারও আর্জেন্টিনা আপন গতিতে ফিরে আসবে বলে আশাবাদী ঢাকাই সিনেমার আলোচিত নায়ক, আর্জেন্টিনাভক্ত জায়েদ খান।

গতকাল ম্যাচ শেষে এই নায়ক বলেন, 'সামনে আর্জেন্টিনা তার আপন গতিতে ফিরে আসবে এটাই প্রত্যাশা।' একটি টিভি শোতে গিয়ে এমন মন্তব্য করেন জায়েদ। এ সময় তার সঙ্গে ছিলেন উপস্থাপিকা শ্রাবণ্য তৌহিদা ও মৌসুমী মৌ।

এর আগে আর্জেন্টিনার জার্সি পরে বল হাতে জায়েদ ফেসবুকে লিখেছিলেন, 'আর্জেন্টিনার জন্য শুভ কামনা।ছোটবেলা থেকেই ম্যারাডোনার কারনে এই দলের প্রতি ভালোবাসা। এই দলের জার্সি ছাড়া কোনো দলের জার্সি কখনও গায়েও দেইনি। এইবারের বিশ্বকাপে সুন্দর খেলা উপহার দিবে এটাই প্রত্যাশা।'

উল্লেখ্য, বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচের প্রথম অর্ধে আর্জেন্টিনা সৌদি আরবের বিপক্ষে ১-০ গোলে এগিয়ে ছিল। এ সময় অফসাইডের ফাঁদে পড়ে নষ্ট হয় তাদের ৩টি গোল। মূলত সেখান থেকেই মনোবল ভেঙে যায় দলটির। দ্বিতীয় অর্ধে আরবের দেশটির কৌশলের কাছে ধরাশায়ী হয় ল্যাটিন আমেরিকার দেশটি। পরপর ২ গোল হজজ করার কর সেটি আর শোধ দিতে পারেনি তারা। মাঠ ছাড়তে হয় চরম হতাশা নিয়ে।

মানবকণ্ঠ/এসআরএস


poisha bazar