ভক্তদের সতর্ক করলেন সানি লিওন


  • অনলাইন ডেস্ক
  • ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৯:০২

সিনেমার পাশাপাশি বিভিন্ন অনুষ্ঠানেও অংশ নেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী সানি লিওন। তবে সম্প্রতি একটি অনুষ্ঠানের ব্যাপারে ভক্তদের সতর্ক করলেন এই অভিনেত্রী।

সম্প্রতি একটি বিজ্ঞাপনে দেখা যায় থাইল্যান্ডে অনুষ্ঠিত হতে যাওয়া একটি অনুষ্ঠানে অংশ নেবেন সানি লিওন। কিন্তু এই অভিনেত্রীর দাবি, তার অনুমতি ছাড়াই প্রচারে তার নাম ব্যবহার করা হয়েছে। এতে তিনি অংশ নেবেন না।

মাইক্রোব্লগিং সাইট টুইটারে একটি পোস্টার পোস্ট করে সানি লিওন লিখেছেন, আমি এই অনুষ্ঠানের সঙ্গে কোনোভাবেই যুক্ত নই এবং শো/অনুষ্ঠান আয়োজকদের আমার নাম ব্যবহারের কোনো অধিকার নেই। দয়া করে এই ধরনের ফাঁদে পা দেবেন না।

জানা গেছে, আগামী ইংরেজি নববর্ষ উপলক্ষে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এটির নাম রাখা হয়েছে, জি-টাউন অ্যাওয়ার্ডস। সানি লিওনের সতর্কতার পর এই বিষয়ে ব্যবস্থা নিতে তাকে অনুরোধ জানিয়েছেন ভক্তরা।

এক সময় পর্নো দুনিয়া কাঁপানো সানি লিওন ‘বিগ বস’ রিয়েলিটি শোয়ের মাধ্যমে ভারতীয় শোবিজ অঙ্গনে পা রাখেন। এরপর ‘জিসম টু’র মাধ্যমে বলিউড সিনেমায় নাম লেখান। পরবর্তী সময়ে ‘জ্যাকপট’, ‘রাগিনি এমএমএস টু’, ‘এক পহেলি লীলা’, ‘মস্তিজাদে’ প্রভৃতি সিনেমায় অভিনয় করেছেন তিনি। 

 

মানবকণ্ঠ/পিবি


poisha bazar