সালার নিয়ে প্রেক্ষাগৃহে আসবেন প্রভাস


  • অনলাইন ডেস্ক
  • ১৫ আগস্ট ২০২২, ১৮:০৬

‘ইয়ং রেবেল’ হিসেবে পরিচিত তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা প্রভাস। ‘বাহুবলি’ সিনেমার মাধ্যমে বিশেষ খ্যাতি লাভ করেন। তারপর থেকে প্রভাস মানেই বিশেষ কিছু। প্রভাস অভিনীত নতুন সিনেমা ‘সালার’। গত বছরের জানুয়ারিতে সিনেমাটির মহরত অনুষ্ঠিত হয়। এরপর থেকে সিনেমাটির মুক্তির অপেক্ষায় দিন গুণছেন তার ভক্তরা। সিনেমাটি নিয়ে বেশ উন্মাদনা কাজ করছে তার ভক্তদের মাঝে। কয়েক মাস আগে সিনেমাটি মুক্তি না পাওয়ার কারণে প্রভাসের এক ভক্ত আত্মহত্যার হুমকি দিয়েছিল।

এ ঘটনা নিয়েও গণমাধ্যমে আলোচনা কম হয়নি। অবশেষে সিনেমাটি মুক্তির ঘোষণা দিলেন প্রভাস। সোমবার ১৫ আগস্ট প্রভাস তার অফিশিয়াল ইনস্টাগ্রামে এক পোস্টে এই ঘোষণা দেন। তাতে এ অভিনেতা লিখেন—‘‘২০২৩ সালের ২৮ সেপ্টেম্বরে ‘সালার’ নিয়ে প্রেক্ষাগৃহে আসছি।’’ এ পোস্টের সঙ্গে ‘সালার’ সিনেমার নতুন একটি পোস্টার প্রকাশ করেছেন প্রভাস। তাতে অ্যাকশন লুকে দেখা যায় এই অভিনেতাকে।

অ্যাকশন-থ্রিলার ঘরানার ‘সালার’ সিনেমায় প্রভাসের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন শ্রুতি হাসান। এছাড়াও অভিনয় করছেন পৃথ্বিরাজ, জগপথ বাবু, ঈশ্বরী রাও প্রমুখ। এটি পরিচালনা করছেন ‘কেজিএফ’ খ্যাত নির্মাতা প্রশান্ত নীল।


poisha bazar