‘রাজ্য’ পেল রাজ-পরী


  • বিনোদন প্রতিবেদক
  • ১১ আগস্ট ২০২২, ২০:০৭,  আপডেট: ১১ আগস্ট ২০২২, ২০:৫৯

‘রাজ্য’ পেল রাজ-পরী, এই বাক্যটি শুনতেই কেমন যেন রাজা-রাণীর কথা মনে পড়ে যায়। রাজা-রাণীর গল্প না হলেও অনেকটা রাজ্য জয়ের মতো ঘটনা। কারণ সন্তান ঘরে আসার আনন্দ রাজ্য জয়ের কম কী? বলছিলাম এ সময়ের আলোচিত রাজ-পরীর কথা।

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমণি এবং অভিনেতা শরিফুল রাজ এ প্রজেন্মর জুটি অপেক্ষা করছিলেন একটি সুখবরের জন্য। অপেক্ষা করছিলেন রাজ্য জয়ের জন্য। অবশেষে প্রতিক্ষার প্রহর শেষ হলো। ঘরে আসলো নতুন অতিথি। পরী-রাজের ঘরে আসলো পুত্রসন্তান। রাজ-পরী পেল রাজ্য।

পুত্রসন্তান হলে নাম হবে ‘রাজ্য’ এবং কন্যা হলে নাম রাখবেন ‘রাণী’-নিজের অনাগত সন্তানের নাম নিয়ে চলতি জানুয়ারিতেই এমন ঘোষণা দিয়েছিলেন পরী। ছেলে হচ্ছে নাকি মেয়ে, চিকিৎসাবিদ্যায় এটা আগেই জানার সুযোগ থাকলেও পরীমণি সেটা করেননি। তার ভাষ্য, নিজের জন্য এটা চমক হিসেবেই রাখতে চান। কিন্তু পূর্ব প্রস্তুতি দেখেই বোঝা যায় তাদের ঘর আলোকিত করবে ছেলে সন্তান। সেই আভাস সত্য করে পরী-রাজের ঘরে এসেছে ফুটফুটে এক পুত্র সন্তান। 

তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় রাজ বলেন, ‘বাবা হয়েছি। মা ও ছেলে উভয় সুস্থ আছেন। সবাই দোয়া করবেন। এই মুহূর্তের আনন্দ আসলে ভাষায় প্রকাশ করা সম্ভব নয়। যারা বাবা-মা হয়, কেবল তারাই এটা বুঝবে।’ তিনি আরও যোগ করেন, ‘শেষ কটা দিন ওর সঙ্গে সবসময় ছিলাম আমি। প্রতিটি দিন নতুন নতুন অনুভূতির স্পর্শ পেয়েছি আমরা। অবশেষে আমাদের সন্তান আমাদের কাছে এসেছে।’

‘গুণিন’ সিনেমায় কাজ করতে গিয়েই রাজের সঙ্গে তার প্রথম দেখা হয়। সেই দেখার মাত্র সাত দিনের মাথায় গোপনে বিয়ে করেন তারা। তারিখটা ছিল ২০২১ সালের ১৭ অক্টোবর। শরীফুল রাজ ও পরীমণির বিয়ের ঘটক ছিলেন পরিচালক গিয়াস উদ্দিন সেলিম। আর উকিল বাবা ছিলেন রেদওয়ান রনি। এই দুজনের চেষ্টায় চার হাত এক হয়।

গণমাধ্যমের এক সাক্ষাৎকারে পরীমণি বলেছিলেন, ‘২০২১ সালের ১৭ অক্টোবর তার বিয়ে করেছেন। প্রেম হওয়ার ঠিক সাত দিনের মাথায় এমন সিদ্ধান্ত নেন। প্রথমে দুই পরিবারকেই আমরা দুজন জানিয়েছিলাম। এরপর পারিবারিকভাবে রাজের আফতাব নগরের বাসায় বিয়ে হয় আমাদের। রাজের সঙ্গে মিশতে গিয়ে দেখলাম, আমরা দুজনই পাগল। দুজনই ভাবলাম, আমাদের সারা জীবন একসঙ্গে থাকা উচিত। তাই কোনো কিছু না ভেবেই বিয়ের সিদ্ধান্ত নিই আমরা।’ পরিমণি ও শরিফুল রাজ গত বছরের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করলেও খবরটি প্রকাশ্যে এনেছেন এ বছরের ১০ জানুয়ারি। একইদিন ঘোষণা করেন, সন্তান আসছে তাদের ঘরে। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ে সারেন তারা। এবার তাদের ঘর আলোকিত করে এলো প্রথম সন্তান।

মানবকণ্ঠ/এমআই


poisha bazar