ঢাকায় আসবে বিটিএস


  • অনলাইন ডেস্ক
  • ১১ আগস্ট ২০২২, ১২:৩৩,  আপডেট: ১১ আগস্ট ২০২২, ১২:৩৬

কোরিয়ান ব্যান্ড বিটিএস এবার বাংলাদেশের শ্রোতাদের মন মাতাতে ঢাকায় আসবে। কে-পপ ঘরানার গান এবং ব্যতিক্রমধর্মী উপস্থাপনার জন্য এই ব্যান্ড আকাশচুম্বী জনপ্রিয়তা পেয়েছে।

দেশের স্বনামধন্য ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান ‘অন্তর শোবিজ’ বিটিএসকে নিয়ে আসছে। প্রতিষ্ঠানটির কর্ণধার স্বপন চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

বিটিএস ঢাকায় আসবে এমন খবর গণমাধ্যমকে অবহিত করে তিনি বলেন, আমরা অফিশিয়ালি যোগাযোগ করেছি। তাদের ম্যানেজারের সঙ্গে কথা হয়েছে। তারা ২০২৩ সালের প্রথমভাগে একটি সময় বের করবেন বলে জানিয়েছেন। বাংলাদেশে বিটিএস-এর ক্রেজ সম্পর্কে জেনেই তারা ২০২৩ সালে আসবেন। আমরা এ বছরের শেষদিকে তারিখ চূড়ান্ত হলে খবরটি পৌঁছে দিতে পারবো।

তিনি আরও বলেন, আমি শাহরুখ খানকে এদেশে এনে ইভেন্ট করিয়েছি। আদনান সামীসহ বিশ্বখ্যাত তারকারাও এসেছেন। তাই আমি অথেনটিক জায়গায় কথা না বলে এই আশ্বাস দিচ্ছি না। বাংলাদেশে শ্রোতা-দর্শক এখন থেকেই প্রস্তুতি নিতে পারেন, বিটিএসের পারফরম্যান্স দেখার জন্য।

প্রসঙ্গত, সঙ্গীতের সেরা পুরস্কার গ্র্যামি কিংবা বিলবোর্ড অ্যাওয়ার্ডস সবেতেই নিজেদের অবস্থান জাহির করেছে তারা। এমনকি জাতিসংঘের সদরদপ্তর, হোয়াইট হাউজ কোথাও যেতে বাকি নেই ব্যান্ডটির।

মানবকণ্ঠ/এআই


poisha bazar