কালো শাড়িতে শ্রাবন্তী


  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ০৮ আগস্ট ২০২২, ২১:৪১

টলিউডের প্রথম সারির অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি সোশ্যাল মিডিয়ায় বরাবরই সক্রিয়। তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে প্রায় ৩০ লাখ অনুসারী রয়েছে। তাদের জন্য নিয়মিত ছবি-ভিডিও পোস্ট করেন অভিনেত্রী। ফুটিয়ে তোলেন রূপের দ্যুতি আর শরীরী আবেদন।

সোমবার (৮ আগস্ট) নতুন বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন শ্রাবন্তী। যেখানে তাকে দেখা গেছে কালো রঙের শাড়িতে। স্লিভলেস ব্লাউজ, কালো শাড়িতে রূপালি পাথরের কাজ, গলায় রয়েছে বড় নেকলেস। এমন রূপে শ্রাবন্তীকে দেখে যেন ঘুম উড়ে গেছে ভক্তদের।

মুহূর্তেই রিঅ্যাকশন ও মন্তব্যের ঝড় ওঠে অভিনেত্রীর পোস্টে। দুই পোস্ট মিলিয়ে শ্রাবন্তীর নতুন ফটোশুটে ৫০ হাজারের বেশি রিঅ্যাকশন পড়েছে। মন্তব্যের সংখ্যাও হাজার হাজার।

কেউ লিখেছেন, ‘সৌন্দর্যের প্রকৃত অর্থ তুমি’, আরেকজন লিখেছেন, ‘বরাবরের মতোই অপূর্ব। তোমাকে কালো রঙে দারুণ মানায়’, আরেক অনুসারী লিখেছেন, ‘শ্রাবন্তী তুমি আমার হৃদয়’।

শ্রাবন্তীকে সর্বশেষ দেখা গেছে ‘বিক্ষোভ’ নামের একটি সিনেমায়। যেটা মুক্তি পেয়েছে বাংলাদেশে। এই সিনেমায় তার সঙ্গে আছেন শান্ত খান, রজতাভ দত্ত, অমিত হাসান, শিবা শানু প্রমুখ। এছাড়া কলকাতায়ও কিছুদিন আগে তার একটি সিনেমা মুক্তি পায়। সেটার নাম ‘ভয় পেও না’।

মানবকণ্ঠ/এমআই


poisha bazar