তিশাকে দেখতে ভক্তদের ভিড়


  • অনলাইন ডেস্ক
  • ১৬ জুন ২০২২, ১২:০৯

টাঙ্গাইলে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রাঙ্গনে সোমবার পর্যন্ত শুটিং করছিলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা।

মাহমুদ মাহিন পরিচালিত ‘ভিপি’ নাটকের শুটিং করছিলেন তিশা। এখানে তার সঙ্গে জুটি বেঁধেছেন মুশফিক ফারহান। শুটিং চলাকালীন সময়ে তাদেরকে দেখতে ভিড় জমায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। শুধু তাই নয়, এলাকার তরুণ-তরুণীরাও ভিড় জমান এসময়। বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণে নবীন বরণ অনুষ্ঠানে নাচের দৃশ্যের অংশের শুটিং করছিলেন তিশা। এসময় ভক্তরা তাকে ঘিরে ধরে ছবি তোলার জন্য। ভক্তদের আবদার মেটাতে তাদের সবার সঙ্গে নিজেই সেলফি তুললেন এ অভিনেত্রী। পরে সেটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ারও করেন।

তানজিন তিশা জানান, শহরের বাইরে গেলে প্রায়সময়ই এমন পরিস্থিতির মুখোমুখি হন তিনি। ভক্তরা তাকে ঝেঁকে ধরে তাদের সঙ্গে ছবি তোলার জন্য। টাঙ্গাইলেও এরকমটাই ঘটেছে। ওখানে শুটিং করার সময় অনেক তরুণ-তরুণীরা ছুটে আসেন এবং ছবি তুলতে আবদার করেন। পরে তিশা তাদের আবদার মেটান। নিজেই মঞ্চ থেকে দাঁড়িয়ে সবার সঙ্গে সেলফি তুলেন।

এদিকে মঙ্গলবার বিকেলে গণমাধ্যমে খবর প্রকাশিত হয় টাঙ্গাইলে ‘ভিপি’ নাটকের শুটিং চলাকালীন সময়ে তিশাদের শুটিং ইউনিটে বহিরাগতরা হামলা চালায়। এতে করে ইউনিটের কয়েকজন আহত হয়। এ বিষয়ে তানজিন তিশা বলেন, ঘটনাটি যখন ঘটে তখন আমি সেখানে ছিলাম না। আমি চলে আসার পরপরই নাকি এমনটা হয়েছে।

শেষের দিন আমরা শুটিং করার সময়ে অনেকেই আমার সঙ্গে এসে ছবি তুলতে চেয়েছিলেন। এসময় ইউনিটের লোকজন তাদেরকে সরতে বলেছিলো এবং এক পর্যায়ে নাকি তাদের বাকবিতণ্ডা হয়। ছবি তুলতে না পারা আর বাকবিতণ্ডার জেরে তারা হামলা চালায়। পরে নাকি তারা সরি বলেছে, শুনেছি।

মানবকণ্ঠ/এআই


poisha bazar