অস্ট্রেলিয়া থেকে শাবনূরের ঈদের শুভেচ্ছা


  • অনলাইন ডেস্ক
  • ০৩ মে ২০২২, ১৩:৩৪

প্রায় এক দশক ধরে অস্ট্রেলিয়া থাকছেন ঢাকাই সিনেমার নন্দিত চিত্রনায়িকা শাবনূর। সেখানে ছেলে আইজান, মা, ভাই, বোনসহ স্থায়ীভাবে বসবাস করছেন তিনি। সেখানেই ছেলেকে নিয়ে ঈদ উদযাপন করছেন তিনি। ভক্ত ও সহকর্মীদের ঈদের শুভেচ্ছা জানাতে ভোলেননি এই অভিনেত্রী।

বাংলাদেশে মঙ্গলবার (৩ মে) ঈদ হলেও অস্ট্রেলিয়ায় ঈদ উদযাপন হচ্ছে সোমবার (২ মে)। তাই দেশের অনুরাগীদের একদিন আগেই অগ্রিম ঈদে শুভেচ্ছা জানিয়েছেন তিনি। ফেসবুকে শাবনূর বেশকিছু ছবি শেয়ার করেছেন। যেখানে ছেলে আইজান ও পরিবারের সদস্যদের সঙ্গে দেখা গেছে তাকে। বিশেষ এই দিনে দেশে না থাকলেও দেশি সংস্কৃতি ভুলে যাননি তিনি। চাঁদ রাতের মেহেদি উৎসব ও শাড়ি পরে ঈদের আনন্দে মেতেছেন এই তারকা।

ঈদের শুভেচ্ছা জানিয়ে ফেসবুকে শাবনূর লেখেন, ‘আজ মেহেদি নাইটে জানাই সবাইকে অগ্রিম ঈদের শুভেচ্ছা।’ মাঝেমধ্যে দেশে এলে চলচ্চিত্রের বিভিন্ন অনুষ্ঠানেও যোগ দেন এ অভিনেত্রী। তবে করোনার পরে তাকে আর দেশে ফিরতে দেখা যায়নি। কয়েক বছর ধরে সামাজিক মাধ্যমে বেশ সরব শাবনূর। অস্ট্রেলিয়ায় কাটানো নানা সময়ের ভিডিও ইউটিউব ও ফেসবুকে প্রকাশ করেন তিনি।

জানা যায়, অস্ট্রেলিয়ায় ছোট বোন ঝুমুরের স্বামীর সঙ্গে ব্যবসা করছেন শাবনূর। এদিকে ঢাকায়ও তার একটি স্কুল রয়েছে। সবশেষ শাবনূরকে ২০১৫ সালে ‘পাগল মানুষ’ সিনেমায় দেখা গেছে। এরপর আর কোনো সিনেমায় দেখা মেলেনি দর্শকপ্রিয় এ তারকাকে।


poisha bazar


ads