সালমানের ফার্মহাউজে হিন্দি সিনেমার শিল্পীদের মরদেহ আছে!


  • অনলাইন ডেস্ক
  • ২৩ জানুয়ারি ২০২২, ১৪:০৩

বলিউড ভাইজান সালমান খানের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তুলেছেন তার প্রতিবেশী। কেতন কাক্কাদ নামের ওই ব্যক্তি দাবি করেছেন, সালমানের ফার্মহাউজে শিল্পীদের মরদেহ পুঁতে রাখা হয়। হিন্দি সিনেমার বেশ কয়েকজন শিল্পীর মরদেহ নাকি সেখানে মাটিচাপা দেওয়া হয়েছে।

সালমানের ফার্মহাউজটি অবস্থিত মুম্বাই থেকে কিছুটা দূরে পানভেলে। পাহাড়ি ওই এলাকায় বিশাল জায়গা নিয়ে ফার্মহাউজ বানিয়েছেন সাল্লু। নাম দিয়েছেন বোনের নামে- ‘অর্পিতা ফার্মস’। করোনাকালীন পুরোটা সময় সেখানেই ছিলেন তিনি। তার পরিবার, বলিউডের ঘনিষ্ঠজন সবাই এই ফার্মহাউজে আসেন। এমনকি ভাইজানের গত জন্মদিনের পার্টিও হয়েছিল এখানেই।

এই ফার্মহাউজের প্রতিবেশী কেতন। তার বিরুদ্ধে সম্প্রতি মানহানির মামলা দায়ের করেছেন সালমান খান। ধর্মীয় বিশ্বাস নিয়ে প্রশ্ন তোলার অভিযোগে এই মামলা ঠুকেছেন ভাইজান।

মামলার পরই বিস্ফোরক অভিযোগ তুলেছেন কেতন। তিনি দাবি করেছেন, সালমানের ফার্মহাউজে বলিউডের কয়েকজন শিল্পীর মরদেহ পুঁতে রাখা হয়েছে। শুধু তাই নয়, এখানে শিশু পাচারের মতো অপরাধও হয়।

যদিও সালমানের আইনজীবী প্রদীপ গান্ধী বলেছেন, প্রমাণ ছাড়াই এসব অভিযোগ তোলা হচ্ছে এবং সালমানের সুনাম নষ্ট করার চেষ্টা করা হচ্ছে।

জানা গেছে, সালমানের বাড়ির পাশে পাহাড়ে একটি প্লটের মালিক কেতন। তিনি প্রথমে অভিযোগ তোলেন, সালমান তার জমিতে যাওয়ার জায়গা বন্ধ করে দিয়েছেন। এরপর কেতনের বিরুদ্ধে ‘ভিডিও, পোস্ট বা টুইটের আকারে মিথ্যা, অসম্মানজনক এবং মানহানিকর অভিযোগ’ করা থেকে বিরত থাকার জন্য দেওয়ানি মামলা দায়ের করেন সালমান।


poisha bazar


ads