শ্রাবন্তীর গলার লকেটে নজর কেড়েছে ভক্তদের


  • অনলাইন ডেস্ক
  • ২৭ নভেম্বর ২০২১, ২১:৪০

ভারতীয় অভিনেত্রী শ্রাবন্তী আর বিতর্ক যেন সমার্থক শব্দে পরিণত হয়েছে। এটা এখন টলিপাড়ার প্রচলিত কথা। নায়িকার তিন তিনবার বিয়ে ভাঙা, নতুন প্রেমের চর্চা, অসফল রাজনৈতিক ক্যারিয়ার, কয়েক মাসেই পদ্মশিবিরের মোহভঙ্গ, ফের তৃণমূলে যোগ দেওয়ার জল্পনা- সবই জারি রয়েছে।

কিন্তু এসব বিতর্ক নিয়ে মাথা ঘামাতে রাজি নন শ্রাবন্তী। তিনি বিশ্বাস করেন, ‘জীবন তোমাকে শক্ত হতে শেখায়, তাও নিজের প্রচেষ্টায়।’ এই কথাটা মনেপ্রাণে বিশ্বাস করেন অভিনেত্রী।

কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন শ্রাবন্তী, পাশাপাশি হুট-হাট বিভিন্ন জায়গায় ঘুরতে যাচ্ছেন। এছাড়া কয়েক মাস আগে ঘটা করে নিজের একটি জিম খুলেছেন অভিনেত্রী। ফিটনেস নিয়ে ব্যাপক মাথা ঘামান শ্রাবন্তী ব্যাপারটা তেমন নয়। এর আগে অনেক সময় শরীর নিয়ে কটাক্ষের মুখে পড়েছেন ৩৫ বছর বয়সী এই নায়িকা।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

শনিবার সোশ্যাল মিডিয়ায় নো-মেকআপ লুক আর কালো রঙের হাতকাটা টি-শার্টে ধরা দিলেন শ্রাবন্তী। সবকিছু ছাপিয়ে উপচে পড়ছে তার গ্ল্যামার। ছবির ক্যাপশনে লেখা- ‘জাস্ট লাইক দ্যাট।’

তবে এই ছবিতে সবার নজর কেড়েছে শ্রাবন্তীর গলার লকেট। সোনালি রঙের এই লকেটে কার নাম লেখা? প্রশ্ন অনেকের মনে। একটু ভালোভাবে খেয়াল করলে দেখা যাবে, অভিনেত্রীর গলার লকেটে লেখা ‘জিন্টু'। আদর করে তার বাড়ির লোকে তাকে জিন্টু বলে ডাকে। এই লকেটটিও হয়তো খুব কাছের কোনো মানুষই উপহার দিয়েছেন তাকে।

সূত্র: হিন্দুস্তান টাইমস


poisha bazar

ads
ads