প্রভার ‘বাগদান’ সম্পন্ন!


  • বিনোদন প্রতিবেদক
  • ১৯ নভেম্বর ২০২১, ২০:০৯,  আপডেট: ১৯ নভেম্বর ২০২১, ২০:১১

শোবিজের দুনিয়ায় একটু আড়াল, বড় গুঞ্জন— আড়াল নিয়ে সমালোচকরা রূপকথার গল্পের মতো রঙিন গল্প বলে যান। এ সব গল্পকার ক্লান্ত হওয়ার আগেই ভেঙে যায় আড়াল, উন্মোচন হয় সব খবর। কিছু গুঞ্জন সত্য হয়, আবার কিছু মিথ্যা প্রমাণিত হয়। এ সব আলো-অন্ধকার নিয়েই রঙিন দুনিয়া। এ সব গল্পের প্রধান চরিত্রের মধ্যে বাংলাদেশের নাটকের জনপ্রিয় মুখ অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা।

ছোট পর্দার লাস্যময়ী এই অভিনেত্রী রূপ-লাবণ্যে যেমন দর্শকের হূদয় হরিণী, অভিনয়েও তার দক্ষতা নিপুণ। শোবিজে আত্মপ্রকাশের পর চমত্কারভাবে নিজেকে মেলে ধরেছিলেন। তার ক্যারিয়ারে যখন বসন্তের হাওয়া লাগে, ঠিক তখনই একটি অপ্রত্যাশিত ঘটনার কারণে মিডিয়া থেকে আড়ালে চলে যান। সেই ধাক্কা সামলে আবারও ঘুরে দাঁড়িয়েছেন প্রভা। নিয়মিত কাজও করছেন। তবে এখন তিনি ব্যক্তিগত জীবন একেবারেই নিজের মতো করে আড়ালে রাখেন। নিজের ফেসবুক অ্যাকাউন্টটিও রাখেন প্রাইভেসিতে।

এদিকে শোনা যাচ্ছে— নতুন করে ঘর বাঁধতে চলেছেন প্রভা। ইতোমধ্যে তার বাগদানও হয়ে গেছে। তার সোশ্যাল অ্যাকাউন্টে আপলোড করা বিভিন্ন ছবিতে বাগদানের ইঙ্গিতও মিলেছে। বহু ছবিতে তার অনামিকায় দেখা গেছে আংটি।

ধারণা করা হচ্ছে, গত বছরই বাগদান সেরেছেন প্রভা। তার সোশ্যাল অ্যাকাউন্ট ঘাঁটলে এমনটাই অনুমান করা যায়। প্রশ্ন উঠতে পারে, তার হাতের আংটি শুটিংয়ের প্রয়োজনেও হতে পারে। এর বিপরীতে জবাব হলো, প্রভা তার অনামিকায় একটি নির্দিষ্ট আংটিই পরেন এবং সেটা গত বছরের মাঝামাঝি সময় থেকে।

মাঝে একবার গুঞ্জন শোনা গিয়েছিল, ছোট পর্দার এক তরুণ অভিনেতার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন প্রভা। তার নামের প্রথমে ‘জে’ অক্ষরটি রয়েছে। যদিও প্রভা কিংবা ওই অভিনেতার পক্ষ থেকে এ গুঞ্জনের বিপরীতে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

প্রভা প্রথম বিয়ে করেছিলেন জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বকে। ২০১০ সালে তারা বিবাহবন্ধনে আবদ্ধ হন। কিন্তু এর পরই প্রাক্তন প্রেমিক-বাগদত্তার সঙ্গে প্রভার একটি স্ক্যান্ডাল ফাঁস হয়। এ কারণে এক বছরের মাথায় অপূর্বর সঙ্গে ডিভোর্স হয়ে যায় তার।

২০১১ সালে মাহমুদ শান্ত নামের এক ব্যক্তিকে বিয়ে করেন প্রভা। সেই সংসার টিকেছিল ২০১৪ সাল পর্যন্ত। এরপর থেকে একাই ছিলেন অভিনেত্রী। তবে এবার হয়তো একাকীত্ব ঘুচিয়ে নতুন করে সংসারের স্বপ্ন বুনতে চলেছেন তিনি। তবে এই গুঞ্জনের সত্যতার জন্য অপেক্ষা করতে হবে।


poisha bazar

ads
ads