শুটিং করেও বাংলাদেশি সিনেমায় নেই সানি লিওন!


  • অনলাইন ডেস্ক
  • ২৪ সেপ্টেম্বর ২০২১, ১১:৪৪

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ও আইটেম গার্ল সানি লিওন বাংলাদেশের সিনেমায় অভিনয় করেছেন। আর এ খবরটি অনেক আগেই জানা গেছে। শাপলা মিডিয়া প্রযোজিত ‘বিক্ষোভ’ সিনেমার একটি গানে কোমর দুলিয়েছেন তিনি। দেশের সিনেমায় বলিউডের সানির উপস্থিতি নিয়ে ব্যাপক আলোচনা-সমালোচনা হয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত সিনেমাটিতে দেখা যাচ্ছে না আবেদনময়ী এ অভিনেত্রীকে।

জানা গেছে, ‘বিক্ষোভ’ সিনেমা থেকে সানি লিওন অভিনীত গানটি বাদ দেওয়া হয়েছে। গত সপ্তাহে সেন্সর বোর্ডে সিনেমাটি জমা দেওয়া হয়। তবে জমা দেওয়া অংশে নেই সানির গানটি। কিন্তু কেন?

জবাব দিলেন সিনেমাটির পরিচালক শামীম আহমেদ রনি। তিনি বলেন, ‘ওই সময় হুট করেই সানি লিওনের শিডিউলটা পেয়েছিলাম আমরা। তখন শুটিং না করলে একসঙ্গে রাহুল দেবকেও পাওয়া যেত না। ফলে তাড়াহুড়োর মধ্যে অনুমতি নেয়ার সময় পাইনি আমরা। ভেবেছিলাম, পরে বাংলাদেশে ফিরে অনুমতির বিষয়টি ঠিকঠাক করে নেব। কিন্তু তা আর সম্ভব হয়নি। এ কারণে সরকারের নিয়ম মেনে সিনেমা থেকে সানি লিওনের অংশটি বাদ দিয়েছি।’

অবশ্য সিনেমা ও সানিপ্রেমীদের একেবারে আশাহত হওয়ার প্রয়োজন নেই। কেননা পরবর্তী আরেকটি বাংলা সিনেমায় থাকছে এই আইটেম গান। শামীম আহমেদ রনি জানান, শাপলা মিডিয়া ইন্টারন্যাশনাল কলকাতায় একটি সিনেমা প্রযোজনা করছে। যেখানে অভিনয় করবেন অঙ্কুশ হাজরা। ওই সিনেমাতেই রাখা হবে সানির গানটি।

উল্লেখ্য, ‘বিক্ষোভ’ সিনেমায় অভিনয় করেছেন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি ও শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খানের ছেলে শান্ত খান।

মানবকণ্ঠ/আরআই


poisha bazar

ads
ads