আমি ছাড়া বাসায় আর কিছুই নেই : পরীমণি


  • অনলাইন ডেস্ক
  • ১৫ সেপ্টেম্বর ২০২১, ১৬:৪১

আইনশৃঙ্খলা বাহিনী যখন আমার বাসায় অভিযান পরিচালনা করে, তখন সব ড্রয়ার খোলে ও আসবাবপত্র তছনছ করে ফেলে। এমনকি প্রেসক্রিপশনসহ আমার ওষুধের বক্সটা পর্যন্ত তারা নিয়ে যায়। আমার গাড়িসহ অন্যান্য জিনিসের কোন কাগজপত্র এখন আর আমার কাছে নেই। বাসায় আমি ছাড়া আর আমার কোনও কিছুই নেই।

বুধবার (১৫ সেপ্টেম্বর) আদালতে হাজিরা দিতে এসে চিত্রনায়িকা পরীমণি এ কথা বলেন।

পরীমণির আইনজীবী নীলাঞ্জনা রিফাত সৌরভী তার (পরীমণির) সাদা রঙের গাড়িটি, মোবাইল, ল্যাপটপসহ অন্যান্য প্রয়োজনীয় জিনিস জব্দ হওয়ায় তা ফেরতের আবেদন আদালতে করেন।

শুনানিতে পরীমণির আইনজীবী বলেন, যেহেতু তিনি একজন আলোচিত অভিনেত্রী। অন্ততপক্ষে গাড়িটি তার জিম্মায় দেওয়া হোক। আমরা আদালতে দুইটি আবেদন করেছি। একটি পরীমণির ব্যবহৃত সাদা গাড়িটি জিম্মায় নেওয়ার এবং আরেকটি হচ্ছে তার মোবাইল ল্যাপটপসহ জব্দ করা অন্যান্য জিনিসপত্রের। এগুলো পরীমণির নিজের ব্যবহৃত জিনিস। অভিযানের সময় আইনশৃঙ্খলা বাহিনী এগুলো জব্দ করে।

এসময় রাষ্ট্রপক্ষ তা ফেরত দিতে বিরোধিতা করে।

পরে উভয়পক্ষের শুনানি শেষে বিচারক তদন্ত কর্মকর্তাকে বিআরটিএ থেকে গাড়ির সঠিক মালিকানা যাচাই করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের করা মামলায় আদালতে হাজিরা দিতে এসে এসব আবেদন করেন পরীমণি।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলাটির তদন্ত প্রতিবেদন দাখিলের নির্দেশ থাকলেও তদন্ত কর্মকর্তা তা দাখিল করতে না পারায় বিচারক আগামী ১০ অক্টোবর পরবর্তী দিন ধার্য করেন।

মানবকণ্ঠ/এএইচ



poisha bazar

ads
ads