নীল দরিয়ায় ভাসাই মন


  • অনলাইন ডেস্ক
  • ২৩ জুলাই ২০২১, ১৪:৩০,  আপডেট: ২৩ জুলাই ২০২১, ১৬:০০

বন্ধুদের সঙ্গে আড্ডা দিতে কম-বেশি সবারই ভালো লাগে! আর এ কারণেই সময় পেলেই আমরা চেষ্টা করি বন্ধুদের সঙ্গে একটু আড্ডা দিতে বা একটু ঘুরে বেড়াতে। আর এর ব্যতিক্রম নয় ঢাকায় চলচ্চিত্রের নায়িকা মাহিয়া মাহি। তিনিও সুযোগ পেলেই আড্ডা দেন বন্ধুদের সঙ্গে। উৎসব হলে তো কথাই নেই! দলবল নিয়ে বেরিয়ে পড়েন ঘুরতে। বন্ধুদের নিয়ে ঘোরাঘুরির সেই ছবি পোস্টও করেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। এবার ঈদের দিন বের না হলেও ঈদের পরেরদিন লাল শাড়িতে বেরিয়েছিলেন ভালোবাসার রঙ খ্যাত এই নায়িকা।

করোনাকালের ঈদে মাহি জানালেন, বাসাতেই আছেন তিনি। ঈদের আগের রাতে কিছু সময়ের জন্য বের হলেও ঈদের দিন বের হননি। পশু কোরবানি তদারকিতে দিন পার করেছেন। পাশাপাশি নিজের পছন্দের খাবার রান্না করেছেন।

মাহি বলেন, 'করোনার কারণে বের হওয়া হচ্ছে না। তাই বাসায় কোরবানি তদারকি করেছি। আর পছন্দের খাবার রান্না করেছি। তবে আজ বন্ধুদের বাসায় বেড়াতে যেতে পারি।'

মাহি আরও বলেন,'ঈদে খুব একটা খারাপ সময় কাটেনি। রান্না করে সময় ভালোই কেটেছে।'

এর আগে ঈদে গ্রামের বাড়ি গিয়েছিলেন মাহি। কিন্তু এবার ঢাকাতেই রয়েছেন। ইডের পরেরদিন বেরিয়েছিলেন। কোনো একটি নদী বা বিলে মাহিকে লাল শাড়িতে দেখা গেলেও সেটা কোথায় স্পষ্ট করেননি নায়িকা। ঈদের পরেরদিনের শেষ বিকেলটা নীলদরিয়াতে ভাসলেন, ভাসালেন মন।

এদিকে মাহিয়া মাহির বিচ্ছেদের পর আবারও বিয়ের গুঞ্জন উঠেছে। বিষয়টি নাকচ করে দিয়ে মাহি বলেছেন, 'পুরোটাই গুজব।'

মানবকণ্ঠ/আরআই

 


poisha bazar

ads
ads