এবার 'টেনশন' মুক্ত পরীমনি!

এবার 'টেনশন' মুক্ত পরীমনি!
- সংগৃহীত

  • অনলাইন ডেস্ক
  • ২২ জুলাই ২০২১, ২২:১৫

নতুন চমক নিয়ে দর্শক দরজায় ফিরে এসেছেন পরীমনি। গত ২০ জুলাই চাঁদ রাতে সব কল্পনার অবসান ঘটিয়ে প্রকাশ্যে এসেছে পরীমনির প্রীতিলতার লুক।

এ দেশে ব্রিটিশবিরোধী আন্দোলনের প্রথম নারী শহীদ বীরকন্যা প্রীতিলতা ওয়াদ্দেদার। তার জীবনী অবলম্বনে তৈরি হচ্ছে চলচ্চিত্র। নাম ভূমিকায় দেখা যাবে পরীমনিকে- এগুলো নতুন কোনো খবর নয়। তবে কৌতূহল ছিল পরীমনিকে নিয়ে। বিশেষ করে গ্ল্যামার ভেঙে এই নায়িকা কতটুকু প্রীতিলতাকে ধারণ করতে পারবেন এ নিয়ে গুঞ্জন ছিল। তবে ফার্স্ট লুকে সেই গুঞ্জনের জবাব দিয়েছেন এই নায়িকা।

ফার্স্ট লুক প্রকাশের পর অনেকেই প্রশংসা করেছেন। এবার দেখার বিষয় অভিনয়। এ প্রসঙ্গে পরীমনি বলেন, ‘প্রীতিলতার লুকে নিজেকে দেখে নিজেই চিনতে পারছিলাম না। বিপ্লবীকে নিজের মধ্যে ধারণ করার একটা চেষ্টা তো রয়েছেই। ফটো শুটের আগেও এ নিয়ে টেনশনে ছিলাম।’

‘প্রচুর অনুশীলন করার আছে’ জানিয়ে এই নায়িকা বলেন, ‘করোনার কারণে ঘরে বসে স্টাডিটা অন্তত একমনে করতে পারছি। আশাকরি, দর্শকের মন এবং প্রীতিলতার মান রক্ষা করতে পারবো।’ কিংবদন্তী এক বিপ্লবীকে নিজের মধ্যে ধারণ করতে পেরেছেন বলেও মনে করেন এই নায়িকা।

‘প্রীতিলতা’ প্রযোজনা করছে ইউফরসি। গোলাম রাব্বানীর চিত্রনাট্য ও সংলাপে রাশিদ পলাশের পরিচালনায় সিনেমাটির দ্বিতীয় দফার শুটিং আগস্টে হবে বলে জানা গেছে। এর আগে ঈদকে সামনে রেখে প্রীতিলতার লুক প্রকাশ করে ইউফরসি।

 


poisha bazar

ads
ads