আইসিইউর শয্যায় ইসলামের পথে আসার সিদ্ধান্ত নেন সানাই


  • অনলাইন ডেস্ক
  • ১৯ জুলাই ২০২১, ১৩:২২,  আপডেট: ১৯ জুলাই ২০২১, ১৪:০৯

আলোচিত মডেল এবং অভিনেত্রী সানাই মাহবুব সুপ্রভা অভিনয় ছেড়ে ইসলামের পথে নিজেকে সামিল করেছেন। সোমবার (১৯ জুলাই) দুপুরে এক ভিডিও বার্তায় তিনি বিষয়টি জানিয়েছেন।

এ বিষয়ে গণমাধ্যমকে সানাই বলেন, অভিনয় জগত থেকে নিজেকে গুটিয়ে নিয়েছি। এ জগতে আর ফিরছি না। ইসলামের পুরোপুরি নিয়ম-কানন পালন করতে চাই। সবাই আমার জন্য দোয়া করবেন। ইসলাম একটি সুন্দর জীবন ব্যবস্থা। ইসলামের ছায়া তলে থেকে শান্তি খুঁজে পেতে চাই।

হঠাৎ করে এমন সিদ্ধান্তের কারণ জানতে চাইলে সানাই মানবকণ্ঠকে বলেন, চলতি বছরে আমি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলাম। আমার শ্বাসকষ্ট এতোটাই বেড়ে গিয়েছিল যে আমাকে আইসিইউতে নেয়া হয়েছিল। আইসিইউতে মানুষ কখন যায় এবং কেন যায়, সেটা শুধু তারা নিজেরাই বুঝতে পারেন। সেখান থেকে ফিরে আসার সম্ভাবনা ফিফটি-ফিফটি থাকে। আইসিইউ থেকে যারা ফিরে আসে তারা নতুন জীবন পান।

‘আইসিইউর শয্যায় আমি যখন মৃত্যুর যন্ত্রণায় ছটফট করছিলাম। তখন সিদ্ধান্ত নিই যে, আল্লাহ যদি আমাকে সুস্থ করে দেন। তবে আমি ইসলামের পথে বাকি জীবনটা পার করব। তখনই আমি তওবা করি।’- বলেন সানাই।

এছাড়াও সানাই সবার কাছে অনুরোধ রেখে বলেন, আমার পূর্বের ছবি যদি কারো কাছে থেকে থাকে সরিয়ে ফেলবেন।

উল্লেখ্য, সানাই এর জন্ম ঢাকার ধানমন্ডিতে হলেও তার পৈত্রিক নিবাস নীলফামারিতে। পড়াশোনার জন্য তিনি বেশ কিছুদিন রংপুরে ছিলেন। তার বাবা-মা উচ্চপদস্থ বেসরকারি কর্মকর্তা। সানাই এখন ঢাকায় স্থায়ীভাবে বসবাস করেন।

মানবকণ্ঠ/এসকে



poisha bazar

ads
ads