বোট ক্লাবের ঘটনায় ফেঁসে যেতে পারেন পরীমণি


  • শাহীন করিম
  • ২৪ জুন ২০২১, ১১:৪৪

ঢাকার অদূরে তুরাগ নদীর তীরে আলোচিত বোট ক্লাবকাণ্ডে ঢালিউড নায়িকা পরীমণির অভিযোগের সত্যতা নিয়ে প্রশ্ন দেখা দিয়েছে। নতুন করে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেছে, ঘটনার রাতে ওই ক্লাবে ঢুকে সঙ্গী অমি ও জিমিকে নিয়ে মদপান করছেন পরী। তাকে নিষেধ করায় উত্তেজিত হয়ে ব্যবসায়ী নাসির উদ্দিনকে বেরিয়ে যেতে বলা হয়। মূলত একটি বিদেশি ব্রান্ডের মদের বোতল বাইরে নেয়ার চেষ্টাকে ঘিরে তাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে।

ফলে এই নায়িকার ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগের বিশ্বাসযোগ্যতা প্রশ্নবিদ্ধ হয়েছে। প্রকৃত ঘটনা আড়াল করে পরীমণি ধর্ষণচেষ্টার মিথ্যা অভিযোগ করেছেন- এমন তথ্যই তদন্তে উঠে আসছে। তারপরও নেপথ্যে অন্যকিছু ছিল কিনা সেটিও গুরুত্বসহকারে খতিয়ে দেখা হচ্ছে বলে জানান তদন্ত সংশ্লিষ্টরা।

এদিকে দেশজুড়ে আলোচিত চিত্রনায়িকা পরীমণির করা ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলায় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও আবাসন ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও বাদী-বিবাদীর বন্ধু তুহিন সিদ্দিকী অমিকে ৫ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। বুধবার শেষ বিকালে ঢাকার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রাজিব হাসান এ রিমান্ড মঞ্জুর করেন।

আদালত সূত্র জানায়, শুনানির সময় আকৃতি জানিয়ে আসামি নাসির আদালতকে বলেন, ‘স্যার আমার বয়স ৬৫ বছর। আমি অ্যাজমাসহ বিভিন্ন রোগে ভুগছি। করোনার আগে ৯ দিন আমি হাসপাতালে ভর্তি ছিলাম। আমাকে রিমান্ড দিলে আমি বাঁচব না। আমি একজন সমাজসেবক। তাছাড়া আমি উত্তরা ক্লাবের সভাপতি ছিলাম। সাভার বোট ক্লাবের সদস্য। আমি কোনো ঝামেলায় ছিলাম না। কাইন্ডলি আমাকে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দিন।’

মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক কামরুল ইসলাম দুই আসামির ১০ দিনের রিমান্ডের আবেদন করেন। এর আগে বোট ক্লাবের চাঞ্চল্যকর ঘটনায় সাভার থানার মামলায় ৯ দিন পর গ্রেফতার দেখানো হয় নাসির ও অমিকে।

তদন্ত সংশ্লিষ্ট একজন কর্মকর্তা গণমাধ্যমকে জানিয়েছেন, গত ৮ জুন গভীর রাতের ঘটনায় ঢাকা বোট ক্লাবের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা হয়েছে। সেই রাতে বোট ক্লাবে দায়িত্বপালনকারী সব স্টাফদের সঙ্গে কথা বলা হয়েছে। সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ ও স্টাফদের বক্তব্যের সঙ্গে পরীমণির অভিযোগের কোনো সাদৃশ্য পাওয়া যায়নি।

বরং ক্লাবের স্টাফরা তদন্ত সংশ্লিষ্ট কর্মকর্তাদের জানিয়েছেন, পরীমণি তার সঙ্গীরাসহ রাতে ওই ক্লাবে গিয়ে স্বেচ্ছায় টেবিলে বসে খোশগল্প করতে করতে মদ পান করেন। প্রায় ঘণ্টা খানেক পর একটি ব্লুলেভেল বিদেশি মদের বোতল নেয়া নিয়ে সেখানে প্রথমে উচ্চবাচ্য হয়। পরে সেটি হাতাহাতিতে রূপ নেয়। অথচ অভিযোগ করা হয়েছে ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টার। ফলে চাঞ্চল্যকর এ মামলার পর উল্টো ফেঁসে যেতে পারেন নায়িকা পরীমণি। মিথ্যে অভিযোগ দিয়ে হেনস্তা করায় তার বিরুদ্ধে মানহানি মামলা হতে পারে। ব্যবসায়ী নাসির জামিন পেলে পরীর বিরুদ্ধে মানহানি মামলা করার ইঙ্গিত দিচ্ছেন জাতীয় পার্টির নেতারাও।

তদন্ত সূত্র জানায়, তারা ইতোমধ্যে ওই রাতের ঘটনার সময়ের দুটি খণ্ডিত ভিডিও ফুটেজ সংগ্রহ করেছেন। এর মধ্যে একটিতে খোদ পরীমণি নাসিরকে গালাগাল করছেন- এমন দৃশ্য দেখা গেছে। তবে এ বিষয়ে পরীমণি গণমাধ্যমকে বলেছেন, ‘কয়েক সেকেন্ডের বিভ্রান্তিকর অস্পষ্ট ক্লিপ নয়, আমি পুরো ভিডিওটি চাই। শুরু থেকেই বলে আসছি, ক্লাবের ভেতরের সিসিটিভি ফুটেজ প্রকাশ করার জন্য। যদিও কয়েক সেকেন্ড পাওয়া যায়, তাহলে নিশ্চয়ই পুরো ফুটেজই আছে। নতুন করে ভিডিও বের হওয়ার বিষয়টিকে ষড়যন্ত্র বলে দাবি করেন আলোচিত নায়িকা পরী।

‘অ্যাই যা... যা, বেরিয়ে যা’, নাসিরকে পরী’: ঢাকার অদূরে সাভারের বিরুলিয়ায় তুরাগ নদীর ওপর অবস্থিত ঢাকা বোট ক্লাবের ভেতরের নতুন একটি ভিডিও ফাঁস হয়েছে। এতে নাসির উদ্দিন মাহমুদ ও পরীমণির ঘটনা কিছুটা প্রকাশ পেয়েছে। ওই ভিডিওটি আইনশৃঙ্খলা বাহিনীও পর্যবেক্ষণ করছে।

মাত্র ১০ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যায়, ৮ জুন রাত প্রায় সাড়ে ১২টার দিকে নায়িকা পরীমণি বোট ক্লাবে ঢুকে বারের সামনে চেয়ারে বসে তার সঙ্গে থাকা অমি ও জিমিকে নিয়ে মদ্যপান করছেন। এ সময় বোট ক্লাবের পরিচালনা পর্ষদের সদস্য নাসির ইউ মাহমুদ তাকে মদ্যপান করতে নিষেধ করেন। একটু পরে পরীমণি আরো দুটি দামি ব্রান্ডের বোতল নিতে চাইলে নাসির বলেন, আপনি কোনো বিদেশি মদ নিতে পারবেন না।

ভিডিওতে দেখা যায়, পরীমণিকে উদ্দেশ্য করে নাসির বলেন, ‘হোয়াট ইজ দিস, প্লিজ স্টপ, ডোন্ট ডু দিস, ইটস টু মাচ।’ নাসিরের উত্তরে পরীমণি বলেন, ‘অ্যাই যা...যা! বেরিয়ে যা!’

তদন্ত সুত্র জানায, এর কিছুক্ষণ পর বিদেশি ব্রান্ডের দুটি বোতল নিয়ে পরী বাইরে যেতে চাইলে মারামারীর সূত্রপাত হয়। ওই ক্লাবের নিয়ম রয়েছে- মদ নিয়ে বাইরে যাওয়া যাবে না। তবে প্রকাশ্য ঘটনার আড়ালে অন্য কোনো খারাপ উদ্দেশ্য ছিল কি না সেটিও গুরুত্ব পাচ্ছে পুলিশের তদন্তে।

এর আগে বোট ক্লাবের সিসিটিভি ক্যামেরার একটি ফুটেজ প্রকাশ পায়। ওই ফুটেজে দেখা যায়, ৯ জুন রাত ১২টা ২২ মিনিটে ঢাকা বোট ক্লাবের সামনে একটি কালো গাড়ি দাঁড়ায়। সেই গাড়ি থেকে পরীমণি, জিমি ও অমিকে নামতে দেখা যায়।

 



poisha bazar

ads
ads