দ্বিতীয় বিয়ে প্রসঙ্গে যা বললেন মাহি


  • অনলাইন ডেস্ক
  • ২১ জুন ২০২১, ১৫:১৭

সম্প্রতি এক ফেসবুক স্ট্যাটাসে চিত্রনায়িকা মাহিয়া মাহি তার পাঁচ বছরের সংসারে ভাঙনের ইঙ্গিত দিয়েছেন । তা স্বীকারও করেছেন তার স্বামী পারভেজ মাহমুদ অপু। তারা জানান, বিচ্ছেদের আনুষ্ঠানিকতা চলছে।

এর আবার গুঞ্জন শোনা যাচ্ছে আবারো বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন মাহি। গত ১১ জুন রাতে মেহেদী রাঙা হাতে, কাতান শাড়ি আর নাকফুল পরা একটি ছবি মাহি তার ফেসবুকে পোস্ট করেন। ছবির ক্যাপশনে লিখেন, ‘আলহামদুলিল্লাহ’।

গুঞ্জন রটে, রাকিব সরকার নামে এক যুবকের সঙ্গে নতুন করে সম্পর্কে জড়িয়েছেন মাহি। রাকিব একজন ব্যবসায়ী। জড়িত আছেন রাজনীতির সঙ্গেও। তিনি থাকেন গাজীপুরে। মাহির ফেসবুক লাইভেও পাওয়া গেছে রাকিবকে।

গল্প ছড়িয়েছে, মাহিকে গাড়িও উপহার দিয়েছেন রাকিব। সেইসঙ্গে মাহি-রাকিব একসঙ্গে চাঁপাইনবাবগঞ্জ ঘুরতে যাওয়ার কথাও শোনা যাচ্ছে।

তবে সব গুঞ্জনকেই ভুয়া বলে দাবি করে মাহি বলেন, ‘এটি একদমই সত্য নয়। রাকিব আমার একজন বন্ধু মাত্র। গোপনে লুকিয়েই যদি বিয়ে করবো, তাহলে তার সঙ্গে আমার ছবি বা ভিডিও ফেসবুকে কি করে আসতো।’

উল্লেখ্য, সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে ২০১৬ সালে বিয়ে করেছিলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। বেশ সুখী দম্পতি হিসেবেই পরিচিত ছিলেন তারা। যদিও বেশ কয়েকবার ভাঙনের গুঞ্জন উঠেছে। তবে প্রতিবারই স্বামীর সঙ্গে রোমান্টিক ছবি কিংবা স্ট্যাটাসে সেসব গুঞ্জন উড়িয়ে দিয়েছেন মাহি।

মানবকণ্ঠ/আরআই


poisha bazar

ads
ads