নয়া প্রেমিককে হীরার আংটি উপহার দিলেন শ্রাবন্তী


  • অনলাইন ডেস্ক
  • ১৯ জুন ২০২১, ১৬:০৯

রোশন সিংয়ের সাংসারিক জীবন সুখের যাচ্ছে না শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সঙ্গে। সংসার টিকিয়ে রাখতে কিছুদিন আগেই আদালতের দ্বারস্থ হয়েছিলেন রোশন। কিন্তু বিধি বাম রোশনের। শ্রাবন্তীর মনের আকাশে এখন অন্য কারও বসবাস।

শ্রাবন্তীর প্রেমিক হিসেবে ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর নাম আগেই শোনা গিয়েছিল। এবার এক উপহারে সেই জল্পনা যেনও আরও জোরালো হলো।

পেশায় ব্যবসায়ী অভিরূপ বাইপাসের ধারে শ্রাবন্তীর বাসার পাশে থাকে। প্রথমে শুধুই বন্ধু ছিলেন শ্রাবন্তী-অভিরূপ। পরে তা ভালবাসায় পরিণত হয়। ভোটের সময় শ্রাবন্তীর প্রচারপর্বেও নাকি সঙ্গ দিয়েছিলেন এই অভিরূপ।

সম্প্রতি নিজের ফেসবুক প্রোফাইলে হীরার আংটি পরা হাতের ছবি পোস্ট করেন অভিরূপ। ক্যাপশনে ভালবাসার ইমোজি দিয়ে লেখেন, ‘জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ মানুষটির থেকে পাওয়া উপহার। ধন্যবাদ।’ অভিরূপের জন্মদিনে তাকে এই বিশেষ উপহারটি দিয়েছেন শ্রাবন্তী। যাতে শব্দের পর ভালবাসার চিহ্ন দেওয়া রয়েছে।

অভিনয় জীবন শুরু করার কয়েক বছর পর ২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসকে বিয়ে করেন শ্রাবন্তী। ২০১৬ সালে দু’জনের ডিভোর্স হয়। তারপর থেকে ছেলে ঝিনুক মায়ের কাছেই থাকে। ২০১৬ সালেই মডেল কৃষাণ ব্রজকে বিয়ে করেছিলেন তিনি। কিন্তু সে বিয়ে ছ’মাসের বেশি টেকেনি।

এরপর ২০১৯ সালের ১৯ এপ্রিল রোশন সিংয়ের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন এই অভিনেত্রী। কিন্তু গত বছরের নভেম্বর থেকেই দু’জনের তিক্ততার খবর প্রকাশ্যে আসে। রোশন শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চাইলেও শ্রাবন্তীর নাকি তেমন কোনও ইচ্ছেই নেই।

মানবকণ্ঠ/আরআই


poisha bazar

ads
ads