সৈকতে কার হাতে হাত শ্রীদেবী কন্যার?


  • অনলাইন ডেস্ক
  • ১৮ জুন ২০২১, ১২:১৫,  আপডেট: ১৮ জুন ২০২১, ১২:১৯

জানভি কাপুর! প্রয়াত অভিনেত্রী শ্রীদেবী ও প্রযোজক বনি কাপুরের বড় মেয়ে। বলিউডে পা রেখেছেন ‘ধড়ক’ সিনেমার মাধ্যমে। এরপর বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন তিনি।

ব্যক্তিগত নানা কারণে সিনেমায় নাম লেখানোর আগে থেকেই আলোচনায় এসেছেন জানভি। প্রেমের গুঞ্জনও শোনা গেছে তার। তবে এ নিয়ে বরাবরই চুপ এই নায়িকা। সম্প্রতি তার একটি ছবি নিয়ে চলছে নানা জল্পনা।

সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয় জানভি। ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে প্রায়ই তার ছুটি কাটানো কিংবা ব্যক্তিগত নানা ছবি পোস্ট করেন। সম্প্রতি তার পোস্ট করা একটি ছবিতে দেখা যায়, সূর্যাস্তের মুহূর্তে সমুদ্র সৈকতে একটি ছেলের হাত ধরে দৌড়াচ্ছেন স্বল্প বসনা জানভি কাপুর।

এরপর থেকেই কৌতূহলী হয়ে ওঠে তার ভক্তরা। কে এই ছেলেটি যে সূর্যাস্তের মুহূর্তে সমুদ্র সৈকতে জানভির হাত ধরে দৌড়াচ্ছে?

জানা যায়, এই ছেলে জানভির বন্ধু। তার নাম অরহান আওতারমণি। আগেও একাধিকবার জানভির সঙ্গে তাকে দেখা গেছে। এছাড়া অভিনেত্রী সারা আলী খান ও মেগাস্টার অমিতাভ বচ্চনের নাতনি নব্য নাভেলি নন্দারও বন্ধু অরহান।

কাজের দিক থেকে বর্তমানে জানভির ঝুলিতে একাধিক সিনেমা রয়েছে। ‘দোস্তানা টু’ সিনেমার শুটিং শুরু করেছেন তিনি। পাশাপাশি মালায়ালাম ভাষার ‘হেলেন’ সিনেমার হিন্দি রিমেকের জন্য প্রস্তুত হচ্ছেন জানভি।

মানবকণ্ঠ/আরআই


poisha bazar

ads
ads