মমতাকে রাক্ষসী বলে ফের কটুক্তি কঙ্গনার


  • অনলাইন ডেস্ক
  • ০৮ মে ২০২১, ২১:০২

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে বিদ্বেষপূর্ণ মন্তব্য করায় কঙ্গনার অ্যাকাউন্ট সাসপেন্ড করা হলেও থামেনি তার বিস্ফোরক মন্তব্য। এবার ইনস্টাগ্রামে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীকে সরাসরি 'রাক্ষসী' বলে মন্তব্য করে ফের বিতর্কের সৃষ্টি করেছেন এই অভিনেত্রী কঙ্গনা।

বিজেপির ব্যাপক ভোটে পরাজয়ের পর থেকে মুখ্যমন্ত্রী মমতাকে টার্গেট করেছেন অভিনেত্রী। বৃহস্পতিবার থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে মমতা বন্দ্যোপাধ্য়ায়কে লক্ষ্য করে একের পর এক পোস্ট করে চলেছেন তিনি। প্রথমে তিনি মমতার ছবি বিকৃত করে পোস্ট করতে থাকেন।

এরপর শুক্রবার (৮ মে) ইনস্টা-স্টোরিতে দেখা যায় তার বিরুদ্ধে করা এফআইআরের কপি। ছবি পোস্ট করে কঙ্গনা লিখেছেন 'রক্তখেকো রাক্ষসী মমতা, তিনি তার শক্তি দিয়ে আমায় চুপ করাতে চাইছেন'।

এর আগে অভিনেত্রী কঙ্গনা টুইটারে মমতাকে কটুক্তি করে লিখেছিলেন, 'বাংলাদেশ আর রোহিঙ্গারাই মমতা বন্দ্যোপাধ্যায়ের সবচেয়ে বড় শক্তি। যা অবস্থা, বাংলায় আর হিন্দুদের সংখ্যাগরিষ্ঠতা নেই। ভালো আরেকটা কাশ্মীর তৈরি হচ্ছে'।

এদিকে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীকে নিয়ে আবারও আক্রমণ করায় সর্বত্র নিন্দার ঝড় উঠেছে। অভিনেত্রী কঙ্গনার বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিয়েছেন তৃণমূলের মুখপাত্র ঋজু দত্ত। বৃহস্পতিবার বিধাননগর থানায় সাম্প্রদায়িক বিভেদ সৃষ্টির অভিযোগে অভিনেত্রীর বিরুদ্ধে এফআইআর দায়ের করেন তিনি। সেই ছবিই নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে আপডেট করেন কঙ্গনা।

কঙ্গনার এ ধরনের পোস্ট পশ্চিমবঙ্গে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করতে পারে বলে ধারণা করা হচ্ছে। জাতীয় পুরস্কারপ্রাপ্ত একজন অভিনেত্রীর কাছ থেকে এটা কখনোই আশা করেন নি বলে মন্তব্য করেছেন তৃণমূলের একাংশ।

মানবকণ্ঠ/এমএ


poisha bazar

ads
ads