উর্বশীর মুখে হীরার মাস্ক, ভিডিও ভাইরাল


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ১১ এপ্রিল ২০২১, ১৮:৪১

করোনা ভাইরাস থেকে সুরক্ষা পেতে মুখে মাস্ক পরার বিকল্প নাই। বিশ্ব জুড়ে মাস্ক পরা করা হয়েছে বাধ্যতামূলক। তাই তো মাস্কেও স্টাইল খুঁজে নিয়েছেন সৌখিন মানুষরা। তবে এক্ষেত্রে মনে হয় সবচেয়ে বেশি এগিয়ে আছেন তারকারা।

তারকা মানেই সাধারণ মানুষের চেয়ে আলাদা জীবনযাপন। তাই তো তাদের মাস্কের ক্ষেত্রেও দেখা যাচ্ছে ভিন্নতা। এই তো কদিন আগে ৩০ হাজার টাকার বেশি দামের মাস্ক প্রকাশ্যে এনে সবাইকে চমকে দিয়েছিলেন কারিনা কাপুর। এবার হীরার মাস্ক পরে আলোচনায় এসছেন বলিউড অভিনেত্রী উর্বশী রাওতেলা। সামাজিক মাধ্যমে একটি ভিডিও পোস্ট করে এমনটা জানান তিনি। যা রীতিমতো ভাইরাল।

ভিডিওতে দেখা যাচ্ছে, মাস্কের মাঝের জায়গটা কাঁচ দিয়ে ঢাকা। বাকি অংশ পুরোটা হীরা দিয়ে নকশা করা। যা জ্বলজ্বল করছে। ভিডিওর ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘পুরো মুখ ঢাকতে হীরার মাস্ক। অনেক ভারি লাগছে। কিন্তু দয়া করে কেউ দোষ দেবেন না।’

এদিকে সবাই যে তার এই কাণ্ডে প্রশংসা করেছেন তাও কিন্তু নয়, অনেকেই তুমুল সমালোচনাও করেছেন। কেউ কেউ আবার ঠাট্টা বিদ্রুপ ও করেছেন। তবে এইসব গায়ে লাগান নি উর্বশী। কারণ এই মাস্ক পড়ার মূল উদ্দেশ্য হলো একটি ডায়মন্ড কোম্পানির বিজ্ঞাপনের কাজ করা।

২০১৩ সাথে সানি দেওলের ‘দ্যা সিং গ্রেট’ সিনেমার মধ্য দিয়ে বলিউড এ অভিষেক হয় এই অভিনেত্রীর। অভিনয়ের পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সক্রিয় উর্বশী।

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by URVASHI RAUTELA ????????Actor???????? (@urvashirautela)






ads
ads