বিকিনিতে ভাইরাল শ্রীদেবী কন্যা!


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ১০ এপ্রিল ২০২১, ১৯:১৭,  আপডেট: ১০ এপ্রিল ২০২১, ১৯:২৩

শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর বি-টাউনে ধীরে ধীরে পাকাপোক্ত করছে নিজের জায়গা, কিছুদিন আগে মুক্তি পেয়েছে জাহ্নবী এর অভিনীত ছবি রুহি, দর্শক মনে বেশ সাড়া ফেলেছে এই হরর কমেডি ছবিটি, অনেকের মতেই নিজের অভিনয় দক্ষতায় আগের থেকে অনেক বেশি সাবলীল হচ্ছেন জাহ্নবী।

বাহারি ফ্লোরাল স্যুইম স্যুটে মলদ্বীপ থেকে উষ্ণতা মাথা ছবি পোস্ট করেন অভিনেত্রী জাহ্নবী কাপুর। ছবি ইনস্টাগ্রাম

২০১৮ সালে ঈশান খাট্টারের বিপরীতে ‘ধড়ক’ ছবিতে তার ডেবিউ করে বলিউডে নিজের পাকাপাকি জায়গা তৈরি করে ফেলেছে জাহ্নবী। ‘ধড়ক’ ছবিতে তার অভিনয় প্রশংসিত হয়েছিল দর্শককূলে। এরপরও জাহ্নবী অভিনীত আরও দুটি ছবি ও টি টি প্লাটফর্মে মুক্তি পেয়েছে। যার মধ্যে একটি ঘোস্ট স্টোরিজ, অন্যটি গঞ্জন সাক্সেনা দা কার্গিল গার্ল।

সিনেমার পাশাপাশি নিজের সেক্সী লুক দিয়েও অনুরাগীদের মধ্যে ঝড় তুলছেন জাহ্নবী কাপুর, সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ জাহ্নবী, সেখানেই তিনি একের পর এক নিজের লাস্যময়ী রূপের ছবি পোস্ট করে বেশ প্রশংসা কুড়ান।

জাহ্নবীর ইনস্টাগ্রামে বর্তমানে ফলোয়ার সংখ্যা ১০ মিলিয়ন এর ওপরে, আর সেই ইনস্টাগ্রাম প্রোফাইলে নিজের একের পর এক মারকাটারি ছবি ছেড়ে অনুরাগীর সংখ্যা বাড়িয়ে চলেছেন বনি কাপুর এবং শ্রীদেবীর সুন্দরী কন্যা।

বর্তমানে বন্ধুদের সাথে মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন শ্রীদেবী কন্যা। আর সেখান থেকেই একের পর এক ছবি পোস্ট করছেন নিজের ইনস্টাগ্রম প্রফাইলে। ​ছবিগুলো প্রকাশ করে নেটদুনিয়ায় ঝড় তুলেছেন প্রয়াত শ্রীদেবীকন্যা।

কখনো হলুদ সুইম স্যুটে, আবার কখনো হালকা নীল রঙের মনোকিনিতে সুপারহট লুকে দেখা গিয়েছে তাকে। মেকআপ ছাড়াই তাকে দেখতে বেশ সুন্দর লাগছে। তার বডিল্যাঙ্গুয়েজ দেখে মুগ্ধ নেটাগরিকরা।

প্রসংগত 'রুহি' সিনেমায় বেশ প্রশংসা কুড়িয়েছেন জাহ্নবী। এরই মধ্যে 'গুড লাক জেরি' সিনেমার শুটিং শেষ করেছেন। নতুন করে শুরু করেছেন 'দোস্তানা-২'-এর কাজ। তারই ফাঁকে একটু বিরতি নিলেন নায়িকা






ads
ads