বিরাটকে কোলে তুললেন অনুষ্কা! ভিডিও ভাইরাল


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ০৭ এপ্রিল ২০২১, ২০:০৭

বিরাটের সঙ্গে খুনসুটিতে মেতেছেন অনুষ্কা। সে ভিডিও নিজের ইনস্টা অ্যাকাউন্টে পোস্টও করেছেন। নায়িকার শেয়ার করা সেই ভিডিওতে দেখা যাচ্ছে, আচমকাই বিরাটকে পিছন থেকে জড়িয়ে ধরে টেনে ওপরে তুলে ধরেন অনুষ্কা। বিরাটও চমকে যান প্রথমে।

ফুটেজে পরিষ্কার বহুদিন আগে একটি বিজ্ঞাপনের শুটিংয়ের সময়তেই তোলা হয়েছে এই ভিডিও। বিরাট-পত্নী হঠাৎ কেন তা শেয়ার করলেন তা অবশ্য জানা নেই! যদিও প্রিয় যুগলের এমন মজার ভিডিও দেখে খুব খুশি অনুরাগীরা। অনেকে তো আবার ‘জিরো’ অভিনেত্রীর শক্তির প্রশংসাও করেছেন।

ভিডিও শেয়ার করে ক্যাপশনে অনুষ্কা লিখেছেন, ‘আমি কি সত্যি এটা করলাম!’ ভিডিওতে দেখা যাচ্ছে বিরাটের অনুরোধে দ্বিতীয়বারও তাকে পিছন থেকে জড়িয়ে ধরে তুলছেন অনুষ্কা। সঙ্গে অবশ্য চিটিং না করার, অর্থাৎ নিজে থেকে ওপরে যাতে বিরাট না ওঠে সেকথাও বলে দিচ্ছেন।

আপাতত চুটিয়ে মাতৃত্ব উপভোগ করছেন অনুষ্কা। ২০২০-র অগাস্টে প্রেগন্যান্সির খবর শেয়ার করেন বিরুষ্কা। ২০২১-র ১১ জানুয়ারি জন্ম হয় মেয়ে ভামিকার। মাঝে মধ্যেই ভামিকাকে নিয়ে ছবি পোস্ট করেন তারা। যদিও ভক্তদের হতাশ করে অদেখা থেকে যায় ভামিকার মুখখানাই!

সম্প্রতি একটি ব্র্যান্ড এনডোর্সমেন্টের কাজে যোগ দিতে দেখা গিয়েছে বিরাট ঘরণীকে। চলতি মাসেই মুম্বইয়ের স্টুডিও পাড়ায় লেন্সবন্দি হন অনুষ্কা। ২০১৮ সালের ডিসেম্বরে মুক্তিপ্রাপ্ত ‘জিরো’ ছবিতে শেষবার রুপোলি পরদায় অভিনয় করেছেন অনুষ্কা। যদিও প্রযোজক হিসাবে কাজ চালিয়ে যাচ্ছেন। লকডাউনের সময়ই আমাজন প্রাইম ভিডিয়ো এবং নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে অনুষ্কার প্রযোজনায় ওয়েব সিরিজ ‘পাতাল লোক’ এবং ছবি ‘বুলবুল’।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma)






ads
ads