করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে কবরী

- ফাইল ছবি

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ০৭ এপ্রিল ২০২১, ১৯:০০

বাংলা চলচ্চিত্রের সোনালী দিনের অভিনেত্রী ও নির্মাতা সারাহ বেগম কবরী করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছেন।

গত ৫ এপ্রিল রাতে তাকে হাসপাতালে নেয়া হয়। কবরী নিজেই গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে সকলের নিকট দোয়া চেয়েছেন।

কবরীর ব্যক্তিগত সহকারী নূর উদ্দিন বলেন, কিছুদিন ধরেই ম্যাডাম অসুস্থবোধ করছিলেন। পাঁচদিন আগে তার করোনার নমুনা পরীক্ষা করা হয়। তিনদিন আগে রিপোর্ট আসে তিনি করোনা পজিটিভ। এরপর তাকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

চিকিৎসকের বরাত দিয়ে তিনি আরও বলেন, ডাক্তার জানিয়েছেন, এখন তিনি স্বাভাবিক আছেন। অক্সিজেন সাপোর্ট দিয়ে রাখা হয়েছে। গতকাল শারীরিক অবস্থা একটু খারাপ ছিল। তবে আজ (বুধবার) ভালোর দিকে আছেন। ডাক্তাররা সার্বক্ষণিক নজরদারিতে রেখেছেন তাকে।

প্রসঙ্গত, সুভাষ দত্তের পরিচালনায় ১৯৬৪ সালে 'সুতারাং' সিনেমা দিয়ে চলচ্চিত্রে নাম লেখান নারায়ণগঞ্জের মেয়ে কবরী। এরপর ‘বাহানা’, ‘তিতাস একটি নদীর নাম’, ‘রংবাজ’, ‘সারেং বউ’, ‘সুজন সখী’সহ অসংখ্য কালজয়ী সিনেমা উপহার দিয়েছেন তিনি।

কিছুদিন আগে ‘এই তুমি সেই তুমি’ নামে সরকারি অনুদানের একটি সিনেমার কাজ শেষ করেছেন কবরী। বর্তমানে সিনেমাটি সম্পাদনার টেবিলে রয়েছে। নতুন আরেকটি সিনেমা নির্মাণেরও পরিকল্পনা হাতে নিয়েছেন তিনি। কিন্তু এর মধ্যেই করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হতে হলো তাকে।

মানবকণ্ঠ/এসকে






ads
ads