বিবাহিত পুরুষের প্রেমে পড়া নিয়ে রেখার ‘স্বীকারোক্তি’


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ০৬ এপ্রিল ২০২১, ১২:১২,  আপডেট: ০৬ এপ্রিল ২০২১, ১২:১৭

বলিউডের এভারগ্রিন বিউটি তিনি। সচরাচর জনসমক্ষে দেখা যায় না রেখাকে। তবে যখন তিনি প্রকাশ্যে আসেন, তথন তার ক্যারিশ্মা চোখে পড়বার মতো। সম্প্রতি 'ইন্ডিয়ান আইডল ১২'-এর বিচারক হয়ে এসেছিলেন রেখা। আর সেখানেই দর্শকদের মাতিয়ে রাখলেন চিরসবুজ যৌন আবেদনময়ী এই অভিনেত্রী। আর সেখানে বিবাহিত পুরুষের প্রতি প্রেমে পড়া নিয়ে মুখ খুলে আলোচনায় উঠে এলেন তিনি।

'ইন্ডিয়ান আইডল ১২'-এর সঞ্চালক জয় ভানুশালি রেখার পাশে বসে থাকা সদ্য বিবাহিত গায়িকা নেহা কক্করের কাছে একটি প্রশ্ন রাখেন। তিনি জিজ্ঞাসা করেন, ''কোনো নারীকে বিবাহিত পুরুষের প্রেমে পড়তে দেখেছেন কি?''

নেহা কক্করের পাশে বসে থাকা রেখা বলেন, ‘এ বিষয়ে আমাকে প্রশ্ন করতে পারেন।’ পরক্ষণেই আবার তিনি বলেন, ‘আমি কিছু বলিনি।’ তবে তার অভিব্যক্তি অনেক কিছু বুঝিয়ে দেয়। সেসময় উপস্থিত সকলেই রেখার কথা শুনে হেসে ফেলেন। সঞ্চালক জয় ভানুশালিও ঠিক কী বলবেন বুঝতে পারছিলেন না।

তবে রেখা যে অতীতে তাঁর আর অমিতাভ বচ্চনের প্রেমের গুঞ্জনের দিকে ইঙ্গিত করেছেন। তা আর বুঝে নিতে কারোর বাকি থাকেনি। অভিনেত্রীর কথা শুনে দর্শক মহলেও ওঠে হাসির রোল।

জীবনে একবারই বিয়ে করেছিলেন বলিউডের এভারগ্রিন বিউটি রেখা। তবে দাম্পত্য সুখ খুব বেশি দিন স্থায়ী হয়নি নায়িকার জীবনে। ১৯৯০ সালের মার্চ মাসে ব্যবসায়ী মুকেশ আগারওয়ালকে বিয়ে করেছিলেন রেখা। বিয়ের সাত মাস পূর্ণ হওয়ার আগেই ১৯৯০ এর ২রা অক্টোবর আত্মহত্যা করেন রেখার স্বামী। এরপর আর বিয়ে করেননি রেখা।

গত ৩১ বছর ধরে নিঃসঙ্গ জীবন কাটাচ্ছেন। তবুও মাঝেসাঝেই সিঁদুর মাথায় দেখা যায় রেখাকে, কার মঙ্গলকামনায় রেখার এই সিঁদুর? সেই প্রশ্নের উত্তর কারুর জানা নেই।






ads
ads