সমালোচনাকারীদের একহাত নিলেন সোহানা সাবা


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ০৬ এপ্রিল ২০২১, ১২:০২

ক্যারিয়ারের খুব চমৎকার সময় পার করছেন অভিনয়শিল্পী সোহানা সাবা। অভিনয়ের পাশাপাশি সোহানার প্রযোজনা প্রতিষ্ঠান ‘খামারবাড়ী’ থেকে একটি ওয়েব সিরিজ নির্মাণ করছেন। কিন্তু এসব খবর চাপিয়ে নেটিজেনদের মধ্যে আলোচিত হচ্ছে সাবার একটি ফেসবুক পোষ্ট।

কারণ লকডাউন নিয়ে ফেসবুকে একটি পোস্ট করেছেন সাবা। আর এতেই চলছে কমেন্ট চালাচালি নেটিজেনদের মধ্যে! লকডাউন নিয়ে সমালোচনাকারিদের একহাত দিতেও ছাড়েননি সাহসী এই অভিনেত্রী।

ফেসবুক পোস্টে সাবা লিখেন, লকডাউন শুরু হতে না হতেই শুরু হয় মানুষের ব্যক্তি স্বাধীনতায় আগ বাড়িয়ে মাতব্বরি করা। যেমন - ফেসবুকে কেউ লাইভ করলেই সেটা নিয়ে কটাক্ষ করবে (২দিন পরে অবশ্য নিজেরাই শুরু করবে করা)

খাবারের ছবি পোস্ট করলে - বলবে কতজন খেতে পারছে না আর আপনি খাবার ছবি পোস্ট করছেন (নিজেরাই আবার ২দিন পর ছবি পোস্ট করবে)। ফ্যামিলি মেম্বাররা মিলে ছবি পোস্ট করলে বলবে - মাস্ক কই? (এসইব তারা নিজেরা বাথরুমে গেলেও মাস্ক পড়ে যায়)।

কাজ করতে গেলে বলবে- কাজ করছো, মানুষ মরছে দেখছো না? বাসায় থাকো (অথচ বাসায় বাজার না থাকলে কেউ এসে বাজার করে দিবে না)। সাহায্য চাইলে বলবে - কাজ করো না কেন (হাত ধুতে বললে বলবে -এসেছে জ্ঞান দিতে সেলিব্রেটি) জ্ঞান না দিলে বলবে - কিসের সেলিব্রেটি তুমি? তোমার সমাজের প্রতি কোনো দায়িত্ব নাই।

যাইহোক, সবকথার শেষ কথা, আপনি/আপনারা অনেক জ্ঞানী, নিজের জ্ঞান নিজের পকেটে রাখেন, সবাইকে নিজের মতো বাঁচতে দেন।

ছোটবেলা থেকেই অভিনয় করেন সোহানা সাবা। শুরুতে নাটক নিয়ে ব্যস্ত হয়ে পড়লেও দর্শকের কাছে বেশি পরিচিত পেয়েছেন চলচ্চিত্রে অভিনয় করে। আয়না চলচ্চিত্র দিয়েই তার যাত্রা শুরু হয়। তারপর খেলাঘর, চন্দ্রগ্রহণ, বৃহন্নলা, প্রিয়তমেশুর পাশাপাশি কলকাতার ষড়রিপু নামে একটি ছবিতেও অভিনয় করেছেন এই অভিনেত্রী।






ads
ads