নতুন খবর দিতে চান দীঘি, আপাতত উচ্ছ্বসিত


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ০২ মার্চ ২০২১, ১৪:০৪

জনপ্রিয় অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘি। আগামী ১২ মার্চ নায়িকা হিসেবে পর্দায় আসছেন তিনি। একটি নয়, দু’দুটি ছবি একসাথে মুক্তি পাচ্ছে তার। এতে খুবই উচ্ছ্বসিত দীঘি।

চলতি মার্চে ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ ও ‘তুমি আছো তুমি নেই’ সিনেমা দুটি মুক্তি পাচ্ছে তার। শামীম আহমেদ রনী ও দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত সিনেমা দুটিতে দীঘির বিপরীত অভিনয় করেছেন যথাক্রমে নবাগত শান্ত খান ও আসিফ ইমরোজ।

‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ প্রসঙ্গে দিঘী বলেন, ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ আমার কাছে সবসময় স্পেশাল কারণ নায়িকা হিসেবে এটি আমার প্রথম সিনেমা। এ সিনেমা এতো তাড়াতাড়ি মুক্তি পাচ্ছে এ জন্য খুবই ভালো লাগছে। এ সিনেমায় শেখ ফজিলাতুন্নেছা চরিত্রে অভিনয় করেছি।

‘তুমি আছো তুমি নেই’ সিনামা প্রসঙ্গে তিনি বলেন, এটি আমার দ্বিতীয় সিনেমা। নতুন জুটি দেখতে পাবে দর্শক এ সিনেমায়। রোমান্টিক ধাঁচের গল্প এটি। ১৫ দিন একটানা কাজ করেছি। পুরো টিম বেশ পরিশ্রম করেছে এ সিনেমার জন্য। ভোরবেলা থেকে শুরু করে রাত পর্যন্ত কাজ করেছি আমরা।

এক সঙ্গে দুই সিনেমা মুক্তির বিষয়ে তিনি উচ্ছ্বসিত। জোড়া সিনেমা মুক্তি পাওয়া খুব ভালো লাগছে। দুটি দুই ঘরানার সিনেমা। এটি অফ-ট্র্যাক, আরেকটি ফুল কর্মাশিয়াল। একসঙ্গে দুই ঘরানার দর্শক আমি পাচ্ছি। খুবই মজা লাগছে। আমি সত্যি খুব উচ্ছ্বসিত, আনন্দিত।

নতুন খবর প্রসঙ্গে দীঘি জানিয়েছেন, নতুন আরও অনেকগুলো খবর আছে। তবে একসঙ্গে সব খবর দিতে চাই না। আস্তে আস্তে দিব। আপাতত সিনেমা মুক্তি পাচ্ছে এটার দিকেই ফোকাসটা থাকুক সবার।

মানবকণ্ঠ/এনএস






ads
ads