তাহসানকে নিয়ে সিনেমা বানাতে চান মিথিলার নতুন স্বামী সৃজিত!

- ফাইল ছবি

  • অনলাইন ডেস্ক
  • ২৩ ফেব্রুয়ারি ২০২১, ১৭:০৪

বাংলাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী তাহসান খানের সঙ্গে সংসার ভাঙার পর দেশের গণ্ডি পেরিয়ে কলকাতার পরিচালক সৃজিত মুখার্জিকে বিয়ে করেন মডেল ও অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলা। খুব অল্প সময়ের মধ্যেই তাহসান-মিথিলার কন্যা আইরার প্রিয় হয়ে উঠেছেন সৃজিত। শুধু তাই নয়, মিথিলার সাবেক স্বামী তাহসানও জানিয়েছেন, ‍সৃজিত তার পছন্দের একজন নির্মাতা।

এদিকে সৃজিত মুখার্জি গায়ক-অভিনেতা তাহসানকে নিয়ে কাজ করার পরিকল্পনার কথা জানালেন। এক অনুষ্ঠানে হাজির হয়ে এই নির্মাতা বলেন- ‘জীবন এক চলমান জলস্রোত। এখানে পরস্পরকে যদি শ্রদ্ধার জায়গায় না রাখতে পারি তবে আমাদের কাছ থেকে কে শিখবে! আর তাহসানের সঙ্গে সিনেমা সহসা না হলেও ওর গানের একটি ভিডিও বা আমার সিনেমায় ওর গানের ব্যাপারে খুব শিগগির একটা কাজ হতে পারে!’

প্রথাগত গল্পের বাইরে গিয়ে সিনেমা নির্মাণ করে থাকেন সৃজিত। সম্পর্কের গতিপথ, রসায়নও সৃজিত তার সিনেমায় ভিন্ন দৃষ্টিতে দেখিয়েছেন। তবে কোন সিনেমায় তাহসানকে নিয়ে কাজ করবেন সে বিষয়ে কিছু জানাননি এই নির্মাতা।

দীর্ঘদিন কলকাতায় শ্বশুর বাড়িতে থাকার পর কয়েকদিন আগে বর সৃজিতকে নিয়ে ঢাকায় এসেছেন মিথিলা। বিশ্ব ভালোবাসা দিবস সৃজিত তার শ্বশুর বাড়ির আত্মীয়-স্বজনের সঙ্গে কাটিয়েছেন। ফাঁকে ফাঁকে কাছের মানুষদের সঙ্গে আড্ডায় মেতে উঠছেন এই তারকা দম্পতি।

মানবকণ্ঠ/এসকে


poisha bazar

ads
ads