• বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২১
  • ই-পেপার

স্ত্রীকে সঙ্গে নিয়ে বিবেকের বিবেকহীন কাণ্ড


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ২২ ফেব্রুয়ারি ২০২১, ১৭:১৪

বলিউডে খুব অল্প সময়েই যারা লাখো ভক্তের মন জয় করে নিয়েছেন তাদের মধ্যে অন্যতম একজন হলেন অভিনেতা বিকেক ওবেরয়। কিন্তু সপ্তাহখানেক আগে তিনি তার স্ত্রীকে সঙ্গে নিয়ে এমন এক বিবেকহীন কাণ্ড ঘটিয়েছেন, যা রীতিমতো সমালোচনার জন্ম দিয়েছে। অভিনেতার নামে মামলাও হয়েছে।

করোনা মহামারির কারণে ভারতে স্বাস্থ্যবিধি মেনে চলার বিষয়টি বেশ গুরুত্ব দেয়া হচ্ছে। এরমধ্যেই স্ত্রী প্রিয়াঙ্কা আলভাকে নিয়ে ঘুরতে বের হয়েছিলেন তিনি। কিন্তু ভালোবাসা দিবসে স্ত্রীকে নিয়ে মোটরবাইকে ঘুরতে বের হওয়ার সময় কোভিড-১৯ আইন অমান্য করে বসেছেন বিবেক! মাস্ক বাধ্যতামূলক থাকলেও তিনি তা পরেননি। এছাড়া মোটরবাইক চালানোর সময় তার মাথায় হেলমেটও ছিল না।

এ বিষয়ে মুম্বাইয়ের জুহু থানায় একটি মামলা দায়ের হয়েছে। থানার এক কর্মকর্তা ইন্ডিয়ান এক্সপ্রেসকে বলেন, কোভিড ১৯ নিয়ন্ত্রণের লক্ষ্যে সরকারের আরোপ করা নিয়ম অনুযায়ী, জনসম্মুখে সবাইকে মাস্ক পরা বাধ্যতামূলক করা হলেও বিবেক ওবেরয় তা মানেননি। এই বিষয়ে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

এই কর্মকর্তা জানান, বিবেকের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধর ১৮৮, ২৬৯ ধারা ও মহারাষ্ট্র কোভিড-১৯ সতর্কতা উদ্যোগ ২০২০ ও মোটরযান আইনে মামলা দায়ের হয়েছে। এই মামলায় দোষী প্রমাণিত হলে বিবেকের ৬ মাসের জেল, জরিমানা অথবা উভয় দণ্ড হতে পারে।

মানবকণ্ঠ/এসকে






ads
ads