রাখি সাওয়ান্তের গোসলের ভিডিও ভাইরাল


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ২৮ জানুয়ারি ২০২১, ১৮:২৫,  আপডেট: ২৮ জানুয়ারি ২০২১, ১৮:২৮

রাখি সাওয়ান্ত। বলিউডের বিতর্কের রানি খ্যাত এই অভিনেত্রীর গোসলের একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। যা নিয়ে নেটদুনিয়ায় তোলপাড় শুরু হয়েছে। এমনই চাঞ্চল্যকর দৃশ্য ধরা পড়ল রিয়্যালিটি শো বিগ বসের ক্যামেরায়। এমনকি একটি জাতীয় টেলিভিশনে এমন ধরনের ভিডিও প্রচার নিয়েও শুরু হয়েছে নানান কথা।

ওই ভিডিওতে তাকে গোসল করিয়ে দিচ্ছেন রাহুল বৈদ্য। মাথায় কন্ডিশনার লাগিয়ে দিচ্ছেন অভিনেতা অ্যালি গোনি।

কিছুদিন আগেই ‘বিগ বস’-এর ১৪তম সিজনে হাউজে এন্ট্রি নিয়েছেন রাখি। তারপর থেকেই শোয়ের টিআরপি ঊর্ধ্বমুখী। সম্প্রতি শো-তে বাথরুম ব্যবহারের সুবিধা হারিয়েছেন রাখি। তার পরই সুইমিং পুল সাইডে বালতি এবং মগ নিয়ে গোসল করতে দেখা গেল তাকে।

সোশ্যাল মিডিয়ায় নানাভাবে নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করে থাকেন রাখি। কখনো মুখে প্যাক লাগিয়ে লাইভে আসেন, কখনো আবার চিন থেকে ব্যাগে করে করোনাভাইরাস নিয়ে আসার দাবি করেন। মূলত যেকোনো মর্মে আলোচনায়য় থাকতে পছন্দ করেন বলিউডের এই আইটেম গার্ল।

‘বিগ বস’ শো-তেও তার ব্যতিক্রম হচ্ছে না। কিছুদিন আগেই আরেক ‘বিগ বস’ প্রতিযোগী রুবিনা দিলায়কের স্বামী অভিনব শুক্লার দৃষ্টি আকর্ষণের জন্য নিজের সারা শরীরে তার নাম লিখেছিলেন লিপস্টিক দিয়ে। তারই মাঝে প্রকাশ্যে গোসল করে সৃষ্টি করলেন নয়া বিতর্ক।

শো সম্প্রচারকারী সংস্থা কালারস টিভি তাদের সাইটে সম্প্রতি এক প্রমোশনাল ভিডিও আপলোড করে। সেখানেই রাখির গোসল করার দৃশ্য দেখা যায়। একটি জাতীয় টেলিভিশন চ্যানেল এ ধরনের দৃশ্য প্রচার নিয়ে অনেক দর্শক আপত্তি তুললেও রাখি কোনো আপত্তি জানাননি।

মানবকণ্ঠ/এনএস

 






ads
ads