অভিনেতার গানে মুগ্ধ পরিচালক


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ২৭ জানুয়ারি ২০২১, ০৯:৩৫

পরিচালক হিসেবে অমিতাভ রেজা চৌধুরীর বেশ নাম ডাক। তার পরিচালিত আয়নাবাজি ছবিটি সারাদেশে ঝড় তুলেছিলো। আর ফজলুর রহমান বাবু অভিনয়ের পাশাপাশি গান গেয়ে থাকেন। তার গাওয়া প্রতিটি গানই জনপ্রিয়। এবার তার গাওয়া একটি গানে মুগ্ধ হয়েছেন পরিচালক অমিতাভ।

রঙ্গিলারে শিরোনামের গানটি নিয়ে নির্মিত হয়েছে একটি মিউজিক ভিডিও। যেখানে অভিনয়ের পাশাপাশি কণ্ঠও দিয়েছেন বাবু। আর তার এই গানে মুগ্ধ হয়েছেন পরিচালক অমিতাভ রেজা চৌধুরী। আর এই মুগ্ধতা তিনি প্রকাশ করেছেন তার সামাাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ভেরিফাইড পেইজে।

সেখানে তিনি লিখেছেন- চমৎকার তোমার গায়কী বাবু ভাই। সেই মনপুরা থেকে আমরা মুগ্ধ। সঙ্গে তিনি শেয়ার করেছেন মিউজিক ভিডিওটি। এতে দ্বৈত কণ্ঠ দিয়েছেন শিরাজাম মুনিরা পাখি।

ম্যাজিক বাউলিয়ানা ২০১৯–এর ৫ বিজয়ী শিল্পীদের গান নিয়ে তৈরি হয়েছে মিউজিক ভিডিও। বিজয়ীদের একজন লালমনিরহাটের শিরাজাম মুনিরা পাখি। ‌‘রঙ্গিলারে’ শিরোনামের গানটির কথা ও সুর পল্লীকবি জমিস উদ্দিনের।

ফজলুর রহমান বাবু বলেন, ‘লোকগানের নবীন এই শিল্পীরা ভবিষ্যতের অহংকার। তাদের এগিয়ে যাবার পেছনে আমি যদি সামান্য ভূমিকা রাখতে পারি, ভালো লাগবে।’

গানটির সংগীতায়োজন করেছেন খৈয়াম সানু সন্ধি। চিত্রায়ণে নজরুল ইসলাম।

দেশের সবচেয়ে বড় ফোক রিয়েলিটি শো ম্যাজিক বাউলিয়ানা। ২০১৯ সালে ছিলো এর তৃতীয় আসর। বাংলার বাউল গান দিয়ে সারা বিশ্ব মাতাতে সান ফাউন্ডেশনের এই উদ্যোগের পৃষ্ঠপোষক স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড। আর আয়োজনে মাছরাঙ্গা টেলিভিশন।

২৬ সেপ্টেম্বর, ২০১৯ পর্যন্ত এই প্রতিযোগিতায় রেজিস্ট্রেশন করেছিলেন সারাদেশের ৪২ হাজারেরও বেশি প্রতিযোগী। সেখান থেকে সারাদেশে দীর্ঘ অডিশন ও সিলেকশন এর মাধ্যমে মূল রাউন্ডে এসেছিলেন সেরা ২৬ জন।

চ্যাম্পিয়ন বাছাই এর প্রাক্কালে সারাবিশ্বে শুরু হয় কোভিড-১৯ এর প্রকোপ। এমন পরিস্থিতিতে কর্তৃপক্ষের বিচক্ষণ বিবেচনায় আড়ম্বরপূর্ণ গ্র্যান্ড ফিনালে আয়োজন করা সম্ভব হয়নি। বিগত ২২ অক্টোবর মাছরাঙ্গা টেলিভিশনে এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ম্যাজিক বাউলিয়ানা ২০১৯ এর বিজয়ী হিসেবে ঘোষণা করা হয় সেরা পাঁচের সবাইকে। প্রত্যেকের হাতে তুলে দেয়া হয় আড়াই লাখ টাকার প্রাইজ মানি এবং পাঁচজনের আলাদা আলাদা মিউজিক ভিডিও নির্মাণ করে টিভি ও ইউটিউবে সম্প্রচার করার ঘোষণা দেয়া হয়।

বিজয়ীরা হলেন লালমনিরহাটের শিরাজাম মুনিরা পাখি, কুষ্টিয়ার ইতি ইব্রাহিম, রাজবাড়ীর সোহেল ভেড়ো, টাঙ্গাইলের পলাশ চন্দ্র শীল এবং চট্টগ্রাম নয়ন শীল।

অন্য মিউজিক ভিডিওতে ইতি ইব্রাহিমের সাথে গান গেয়েছেন এবং অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, সোহেল ভেডোর সাথে তারিন, পলাশ চন্দ্র শীল এর সাথে মেহের আফরোজ শাওন, নয়ন শীলের সাথে কুসুম শিকদার এর মত জনপ্রিয় তারকারা।

গত ১৮ জানুয়ারি থেকে প্রতি সোমবার সন্ধ্যা ৬:৫০ মিনিটে মিউজিক ভিডিও সম্প্রচার শুরু হয়েছে মাছরাঙ্গা টেলিভিশন ইউটিউব চ্যানেল মাছরাঙ্গা টেলিভিশন এবং ম্যাজিক বাউলিয়ানা এবং ম্যাজিক বাউলিয়ানা ফেসবুক পেইজে






ads
ads