প্রেমিকার সঙ্গে শ্রাবন্তীর ছেলে ঝিনুকের রোম্যান্স


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ১৮ জানুয়ারি ২০২১, ১৮:০১

কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের ছেলে ঝিনুক ওরফে অভিমন্যু চট্টোপাধ্যায় কিশোর বয়সেই চুটিয়ে প্রেম করছেন। এরই মধ্যে গার্লফ্রেন্ডকে নিয়ে প্রকাশ্যে এসেছেন তিনি। জানিয়েছেন তিন বছর ধরে প্রেমের সম্পর্কে আবদ্ধ রয়েছেন তিনি। প্রেমিকা মডেল দামিনী ঘোষ।

মায়ের তৃতীয় বিয়ে ভাঙার খবরে যখন সংবাদ মাধ্যম থেকে সোশ্যাল মিডিয়া তোলপাড় তখনই নিজের প্রেম সম্পর্ককে প্রকাশ্যে আনেন ঝিনুক। শ্রাবন্তী ও তার প্রথম স্বামী পরিচালক রাজীব বিশ্বাসের একমাত্র সন্তান অভিমন্যু।

সম্প্রতি গার্লফ্রেন্ডকে নিয়ে রাজস্থান সফরেও গিয়েছিল অভিমন্যু। এবার সেই সফরেরই অদেখা ছবি প্রকাশ্যে এলো। একদম রাজকীয় কায়দায় দামিনীকে নিজের রাজত্বের রানী ঘোষণা করেছেন ঝিনুক।

রোববার ইনস্টাগ্রামের দেয়ালে দামিনীকে জড়িয়ে ধরে একটি ছবি পোস্ট করে ঝিনুক। ছবির ক্যাপশনে লেখা- ‘আমার রাজত্বের রানি’। ছবিতে নীল ডেনিম ও স্কাই ব্লু টপে পাওয়া গিয়েছে দামিনীকে। কালো জিনস ও লেদার জ্যাকেট পড়েছিলেন অভিমন্যু।

একইসঙ্গে দামিনী ঘোষও সেই ছবি শেয়ার করে স্বীকার করে নিয়েছেন প্রেমের কথা। তবে বিষয়টি অনেকে ভালোভাবে নেননি। ঝিনুক ও দামিনীকে নিয়ে সমালোচনা করছেন তারা।






ads
ads