• বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১
  • ই-পেপার

ফের এক হচ্ছেন শাকিব-অপু!

- ফাইল ছবি

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ১২ জানুয়ারি ২০২১, ২১:৫০,  আপডেট: ১২ জানুয়ারি ২০২১, ২১:৫১

বাংলা চলচ্চিত্রে একসময়ে ব্যাপক জনপ্রিয় ছিলো অপু বিশ্বাস ও শাকিব খানের জুটি। সিনেমার পর্দায় অভিনয় করতে গিয়ে এক পর্যায়ে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা। এরপর হঠাৎ বিষয়টি প্রকাশ্যে আসার এক পর্যায়ে বিচ্ছেদ। তারপর দুইজন দুইদিকে। তবে এবার জানা গেলো আবারও এক সঙ্গে হচ্ছেন তারা।

গত বছরের শুরুতে ‘বীর’ এবং শেষে ‘নবাব এলএলবি’ ছবি দিয়ে আলোচনায় ছিলেন দেশের শীর্ষ নায়ক শাকিব খান। নতুন বছরে নিজের প্রযোজিত বেশ কিছু ছবি নিয়ে ব্যস্ত থাকতে দেখা যাবে এ নায়ককে।

সম্প্রতি তার সাবেক স্ত্রী ও চিত্রনায়িকা অপু বিশ্বাস ‘ছায়াবৃক্ষ’ নামের একটি ছবির কাজ শেষ করেছে। মুক্তির অপেক্ষায় রয়েছে তার ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ ছবিটি।

গুঞ্জন শোনা যাচ্ছে, খুব শিগগিরই আবার এক হচ্ছেন এক সময়ের জনপ্রিয় এই জুটি। তবে তা বাস্তবে নয়, পর্দায়। কিন্তু শাকিবের সঙ্গে পর্দাতেও অপুর জুটি হওয়ার বিষয়টি অবাক করার মতো। কারণ তারা এখন সাবেক স্বামী-স্ত্রী।

ঢালিউড সূত্রে খবর, এ বছর আবার তারা জুটি বাধতে চলেছেন। শাকিব ও অপুর ডিভোর্সের আগে তারা কয়েকটি ছবিতে একসঙ্গে অভিনয় করছিলেন। সেই ছবিগুলো নিয়ে বিপাকে ছিলেন পরিচালক ও প্রযোজকরা।

তবে সংশ্লিষ্টদের কাছ থেকে জানা গেছে, সেই অসম্পূর্ণ ছবিগুলো এ বছর শেষ হতে পারে। যদিও বিষয়টি নিয়ে শাকিব বা অপুর তরফ থেকে কোনো মন্তব্য এখনো আসেনি।

তবে এ বছরই ছবিগুলোর শুটিং শেষ হবে বলে জানা গেছে। সেটা হলে আবারো বড় পর্দায় একসঙ্গে দেখা যাবে শাকিব ও অপুকে।

মানবকণ্ঠ/এসকে






ads