‘করপোরেট কোনো নাচগান-নির্ভর ফিল্ম নয়’

রাহা তানহা খান

poisha bazar

  • বিনোদন প্রতিবেদক
  • ০২ ডিসেম্বর ২০২০, ২১:৫২

গ্ল্যামার গার্ল রাহা তানহা খান। তিনি মডেলিং, টিভি ও চলচ্চিত্রের ব্যস্ত চলচ্চিত্রের পাশাপাশি তিনি ওয়েব সিরিজে কাজ করছেন। তরুণ প্রজন্মের জনপ্রিয় এই চিত্রনায়িকা নিজের কাজ দিয়ে চলতি সময়ে প্রশংসিত হচ্ছেন। বেশ কয়েকটি চলচ্চিত্র, বিজ্ঞাপনচিত্র এবং মিউজিক ভিডিওর পর বর্তমানে ওয়েব সিরিজ নিয়ে বেশি ব্যস্ত সময় কাটাচ্ছেন তানহা।

অন্যদিকে চলচ্চিত্রের নায়ক রোশান এবারই প্রথম ওয়েব ফিল্মে কাজ করতে যাচ্ছেন। তার একাধিক সহকর্মী আগে ওয়েব ফিল্মের স্বাদ নিলেও রোশান এতদিন এ মাধ্যমে কাজ করেননি। এ নায়কের প্রথম ওয়েব ফিল্মের নাম ‘করপোরেট’। তার সঙ্গে অভিনয় করবেন রাহা তানহা খান। আরো থাকছেন আঁচল, শহিদুজ্জামান সেলিম প্রমুখ।

এর আগে ওয়েব সিরিজ ‘মাফিয়া’, শর্টফিল্ম ‘হেলেন অব ট্রয়’ এ কাজ করলেও রাহাও প্রথমবার ওয়েব ফিল্মে কাজ করছেন।

রাহা তানহা খান বলেন— এটি কোনো নায়ক-নায়িকা কিংবা নাচ-গান নির্ভর কনটেন্ট নয়। করপোরেট ওয়ার্ল্ড এবং করপোরেট লাইফে মানুষ কী কী অভিজ্ঞতার মুখোমুখি হয়, সেই গল্প নিয়ে ওয়েব ফিল্ম। চরিত্র বিষয়ে রাহা বলেন, এ চরিত্রের অভিনয়ের যথেষ্ট সুযোগ থাকছে। করপোরেট সেক্টরে যা যা হয় অনেক মানুষের ধারণা নেই। গুরুত্বপূর্ণ বিষয়গুলো এ ওয়েব ফিল্মে উঠে আসবে। নির্মাণাধীন ‘ওস্তাদ’ ছবিতে রোশান আমার সহশিল্পী থাকলেও ‘করপোরেট’-এ আমরা দুজন একসঙ্গে স্ক্রিনে আসছি।

ওটিটি প্ল্যাটফর্মের কাজ বিষয়ে রোশান বলেন, ওয়েব ফিল্মের কাজ দ্রুত শেষ করা যায় এবং ওটিটির কাজের টেস্টটা কেমন, সেটা পরীক্ষা করা। অন্য কারণটি হচ্ছে, এর গল্প আমাকে ইমপ্রেস করেছে। পরিচালকের ওপর আমার আস্থা রয়েছে। তার গল্পের বিশেষণ আমার কাছে অন্যরকম ভালো লেগেছে। আশা করছি, ওয়েবের প্রথম কাজটি দারুণ হবে।

রাহা তানহা খানের মুক্তিপ্রাপ্ত ছবির মধ্যে রয়েছে— জান্নাত, ভালোবাসা ডটকম, সারাংশে তুমি।

মানবকণ্ঠ/এইচকে






ads