কী নেই শ্রাবন্তীর যে বার বার ভাঙে ঘর?


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ০২ ডিসেম্বর ২০২০, ১৭:৫৬

একে একে তিনটি বিয়ে ভাঙলো টালিউড সুন্দরী শ্রাবন্তীর। কেন? কী কারণে? কী নেই এই সুন্দরী নায়িকার?

তিন তিন জন পুরুষ তাকে ছেড়ে গেছে। কিন্তু এখনও তিনি অনেক পুরুষের রাতের ঘুম হারাম হওয়ার কারণ। অনেকেই তাকে একটু বাস্তবে ছুঁয়ে দেখার বিনিময়ে অবলীলায় বিলিয়ে দিতে পারে জীবন। তাহলে? প্রশ্ন উঠেছে কীসের অভাব শ্রাবন্তীর? যে কারণে কোনো পুরুষ তৃপ্তি নিয়ে ঘর করতে পারে না তার সঙ্গে?

এই রহস্যের সমাধান হয়েছে।

জানা গেছে, অতি সম্প্রতি শ্রাবন্তী নিজের মা-বাবার সঙ্গে একটি ছবি শেয়ার করেন। ক্যাপশনে বলেন, তাকে সব অবস্থায় সমর্থন জানিয়ে এসেছেন এরাই। সেখানে তার সিঁথিতে জ্বলজ্বল করছে সিঁদুর। ছবি দেখে অনুরাগীরা নতুন জল্পনায় মেতেছেন। ভোলেননি রোশন। শ্রাবন্তীর এই পোস্টের পরেই তার পাল্টা পোস্ট আত্মজা বন্দ্যোপাধ্যায়ের উক্তি ধার করে। পোস্টে তিনি লিখেন, সুখী দাম্পত্যের চাবিকাঠি পারস্পরিক বিশ্বাসের মধ্যে লুকিয়ে।

বিয়ের গুরুত্ব বোঝাতে সিঁদুর ভীষণ দুর্বল চিহ্ন। রোশন এই উক্তির সমর্থনে অর্থপূর্ণ ক্যাপশনও লিখেছেন, আমি পুরোপুরি সহমত। স্বামী বা প্রাক্তনের আপত্তি সত্ত্বেও কিছু নারী তার নামে জো’র করে সিঁদুর পরেন। এই ধরনের নারীকে ভীষণ ঘৃণা করি।

আর রোশানের এমন স্ট্যাটাসের পরেই বুঝা যায় শ্রাবন্তীর কারণেই যে তাদের সংসার ভেঙ্গেছে এ কথা বলছেন তার প্রাক্তন স্বামী। যদিও এ ব্যাপারে এখনো কিছুই বলেননি অভিনেত্রী।

ভক্তরা বলছে, রূপ-গুণ-যৌবনের অভাবে নয়, স্রেফ বোঝাপড়ার অভাবেই বার বার ঘর ভাঙে সুন্দরী শ্রাবন্তীর।






ads