স্বামীর সঙ্গে ভিডিওতে ভাইরাল সানা খান


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ০১ ডিসেম্বর ২০২০, ১৩:০৬,  আপডেট: ০১ ডিসেম্বর ২০২০, ১৩:২২

ধর্মের টানে বলিউডকে বিদায় জানানোর পর সম্প্রতি গুজরাটের মাওলানা আনাসকে বিয়ে করেছেন সানা খান। এরপর থেকেই আলোচনায় রয়েছেন তিনি। একের পর এক ভিডিও ভাইরাল হচ্ছে সাবেক এই অভিনেত্রীর।

সম্প্রতি স্বামীর সঙ্গে লং ড্রাইভে বেরিয়েছিলেন। সে ভিডিও শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রামে। রীতিমতো ভাইরাল বনে গেছে ভিডিওটি।

এবার ‘আয়াতুল কুরসী’ পড়ে একে অপরকে ফু দেওয়ার ভিডিও শেয়ার করেছেন সানা।

ভিডিওতে দেখা গেছে, হাতে হাত রেখে আয়তুল কুরসী পড়ছেন সানা ও আনাস। শেষে, ফু দিচ্ছেন একে অপরকে।

ভিডিও ক্যাপশনে সানা লিখেছেন, ‘নিজেকে সমস্ত খারাপ কিছু থেকে রক্ষা করতে প্রতি ওয়াক্তের নামাজ এবং বাড়ি থেকে বের হওয়ার সময় আয়াতুল কুরসী পড়ুন। বাড়ি থেকে বের হওয়ার সময় স্বামীর সঙ্গে সবসময় এই সুরাটি পড়ুন।’

সানা খান ভিডিওটি ইন্সটাগ্রামে ছাড়ার পর ব্যাপক ভাইরাল হয়ে যায়। নেটিজেনরা যে তার ভিডিওটি বেশ ভালোভাবেই গ্রহণ করেছে তা অভিনেত্রীর ভিডিওতে পড়া কমেন্টসগুলো দেখেলেই বোঝা যায়।

গত অক্টোবর মাসে সবাইকে চমকে দিয়ে বিনোদন জগৎকে বিদায় জানান বিগ বস প্রতিযোগী সানা খান। এরপর গত ২০ নভেম্বর আনাস সইদ নামে ওই মুফতিকে বিয়ে করেন সানা। তখন বিয়ের ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করে সানা লিখেন, “আল্লাহের স্বার্থে আমরা একে অপরকে ভালবেসেছি। এবার আল্লাহের স্বার্থেই বিয়ে করলাম। দুনিয়া এবং জন্নতেও আল্লাহ যেন আমাদের একসঙ্গে রাখেন।”

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sayied Sana Khan (@sanakhaan21)

 

মানবকণ্ঠ/এসকে






ads