সমালোচনা বিরক্ত ফারিয়া, কড়া জবাবে স্ট্যাটাস


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ২৯ নভেম্বর ২০২০, ১৩:২০

ফারিয়া-অপুর সংসার ভাঙার খবর ছড়িয়ে পড়তেই শুরু হয় সমালোচনা। বিয়ের মাত্র এক বছর নয় মাসের মাথায় তাদের এই সংসার ভাঙা নিয়ে তোলপাড় হচ্ছে নেটদুনিয়া। এ নিয়ে মার্জিত ও সাবেক সম্পর্কের প্রতি সম্মান দেখিয়ে শনিবার (২৮ নভেম্বর) ফেসবুকে লম্বা একটি স্ট্যাটাস দিয়েছিলেন শবনম ফারিয়া।

কিন্তু কে শোনে কার কথা। বিবাহবিচ্ছেদের পরপরই আলোচনা ও সমালোচনার ঝড় উঠে সামাজিক যোগাযোগমাধ্যমে। যে সমালোচনার কড়া জবাব দিয়েছেন তিনি।

রোববার (২৯ নভেম্বর) সকালে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে বিরক্তি প্রকাশ করে আরও একটি পোস্ট দিয়েছেন তিনি।

সময় সংবাদের পাঠকদের জন্য তার সেই পোস্টটি তুলে ধরা হলো।


‘তার মানে কি দাঁড়াল, মানুষ ব্লেইম গেইম, গালিগালাজ, মানুষকে ছোট করা পছন্দ করে! বিচ্ছেদ কেন সুন্দর হবে!!! কেন বলবে আমরা বিচ্ছেদের পরও বন্ধু থাকবে!!!

যেই মানুষটা গত ৫ বছর ধরে আমার জীবনের সঙ্গে প্রত্যক্ষ/পরোক্ষভাবে জড়িয়ে ছিল, এত এত স্মৃতি যা চাইলেই মোছা যাবে না তাকে কীভাবে ছোট করি?

অবশ্যই মানুষটার সঙ্গে আমার যথেষ্ট কারণ না থাকলে বিচ্ছেদের মতো সিদ্ধান্তে আসতাম না, কাউকে অসম্মান করে যেমন কেউ বড় হতে পারে না, তেমনি আমাদের কাছের সবাই ও পরিবার জানে কেন এই সিদ্ধান্তে আসা! তার বাইরে কাউকে কোনও ধরনের এক্সপেনেশন দেওয়ার কোনও দরকারই নেই!

Infact আমরা চাইও নাই কাউকে জানাতে, কিন্তু ভুয়া “একি করলেন শবনম ফারিয়া” নিউজ না দেখার জন্য আমারা জানাতে বাধ্য হই!

সুতরাং প্লিজ মাথায় নেন, শেষটাও সুন্দর হতে পারে, শেষটাও সম্মান দিয়ে, ভালোবাসার সঙ্গে শেষ হতে পারে! আমার কষ্ট/আমার অভিমান সব আমার কাছেই থাক!

এবং মনে রাখবেন, কাউকে ছোট করা আল্লাহ কখনোই পছন্দ করেন না!’

মানবকণ্ঠ/এনএস






ads