খুনের রহস্য সমাধান করবেন আলিয়া

- ফাইল ছবি

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ২৮ নভেম্বর ২০২০, ১৮:০৪

আগাথা ক্রিস্টির মার্ডার মিস্ট্রি অবলম্বনে সিনেমা তৈরি করছেন ভারতীয় চলচ্চিত্র পরিচালক বিশাল ভরদ্বাজ। সিনেমার মূল চরিত্রে গোয়েন্দা হিসেবে দেখা যাবে পরিচালক মহেশ ভাটের কন্যা আলিয়া ভাটকে।

এক দম্পতি বেড়াতে গিয়ে অজান্তেই জড়িয়ে পড়ে এক খুনের তদন্তে। পরে সেই রহস্য সমাধান করেন তারা। ঘটনাচক্রে এক দম্পতির গোয়েন্দা হয়ে ওঠার গল্প বলবে ছবিটি। এই দম্পতির স্ত্রী-চরিত্রেই আলিয়াকে ভাবা হয়েছে।

ছবির শুট শুরু করার কথা ২০২১-এর জানুয়ারি-ফেব্রুয়ারি মাসে, উত্তরাখণ্ডে। বরফ যেন পাওয়া যায়, সেই জন্য বছরশুরুতে শুটিংয়ের পরিকল্পনা। এর আগে বিশাল জানিয়েছিলেন, যেহেতু এই গল্পে পাহাড় ও গুরুত্বপূর্ণ চিত্র ধারণা করা হবে তাই আউলিতেই শুটিং করার ইচ্ছে আছে তার।

তবে জানুয়ারিতে আলিয়া সময় দিয়ে পারবেন কি না, সেই নিয়েই এখন কথা চলছে। তবে এই প্রজেক্টে আলিয়াকে হাতছাড়া করতে চান না বিশাল। তাই জানুয়ারিতে অভিনেত্রীর সময় পাওয়া না গেলে বছরের দ্বিতীয়ার্ধে বিদেশেও শুট হতে পারে।

ছবির চিত্রনাট্য লেখার কাজ চলছে। চূড়ান্ত পর্বের স্ক্রিপ্টরিডিং হলে তার পর চুক্তিপত্রে সই করবেন আলিয়া। ছবিটিতে আলিয়া অভিনয় করলে এটাই হবে তার প্রথম গোয়েন্দা চরিত্র।

মানবকণ্ঠ/এসকে






ads