দীঘি-অমিতের অসম বয়সী প্রেম নিয়ে ঝড়

'আমি দীঘিকে ভালোবাসি, আমাদের বিয়ে হওয়ার কথা'
দীঘি-অমিত

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ২৫ নভেম্বর ২০২০, ১৮:০৯

অসম বয়সী প্রেম, পরকীয়া, নিষিদ্ধ প্রেম- এসব এখন যেন মাছভাত। এর বাইরে নয় চলচ্চিত্র অঙ্গনও। সম্প্রতি জানা গেল, ঢালিউডের 'সিনিয়র হিরো' অমিত হাসানের সঙ্গে প্রেমে মজছেন সদ্য কৈশোর উত্তীর্ণ নায়িকা ফারদিন দীঘি।

'চাচ্চু' সিনেমার 'ভাতিজী' খ্যাত দীঘির সঙ্গে অমিত হাসানকে প্রেমের 'লাইনঘাট' করে দিয়েছেন পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু। বিষয়টি এখন ঢালিউড পাড়ায় চায়ের টেবিলে ঝড় তুলছে।

মুখরোচক এমন অসম প্রেমের কাহিনীর গসিপের খোঁজ নিতে গিয়ে জানা গেছে, বাস্তবে নয়, প্রেমের ঘটনাটি ঘটছে সিনেমার পর্দায়।

দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত ‘তুমি আছো তুমি নেই’ শিরোনামের একটি ছবিতে অভিনয় করছেন দীঘি। যেখানে তার বিপরীতে থাকবেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা অমিত হাসান। ছবিতে অমিত হাসানের সঙ্গে প্রেম করবেন দীঘি।

অমিত হাসান বলেন, কয়েকটা জেনারেশনের একটা মিলন ঘটে এখানে। দীঘি আমার কাছে মেয়ের মতো। সেই ছোট থেকে ওকে দেখছি, স্নেহ করছি। ওর বাবা-মা দু’জনই আমাদের মানুষ, প্রিয়জন। সেই হিসেবে দীঘি আমাদের কোলে পিঠেই মানুষ হয়েছে। সেই দীঘির সঙ্গে প্রেমিকের চরিত্রে অভিনয় করাটা কিন্তু অবশ্যই একটা মজার অভিজ্ঞতা।

সিনেমা প্রসঙ্গে অমিত হাসান বলেন, গুণী একজন পরিচালক ঝন্টু সাহেব। তার সঙ্গে কাজ করার অভিজ্ঞতা বরাবরই ভালো। আমার শুটিং শেষ পর্যায়ে। এই গল্পটি একটি গ্রামীণ প্রেক্ষাপটের। এখানে আমার চরিত্রটির নাম শাহী। আমি দীঘিকে ভালোবাসি এবং আমাদের বিয়ে হওয়ার কথা।

সিনেমায় আরো অভিনয় করেছেন সিমি, শবনম পারভীন, সুব্রত, আমির সিরাজীসহ অনেকেই। ছবিটি আসছে বছরে মুক্তি পাবে বলে জানা গেছে।






ads