• বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১
  • ই-পেপার

কার সন্তানের মা হচ্ছেন বুবলী?


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ২৫ নভেম্বর ২০২০, ১৩:২৫,  আপডেট: ২৫ নভেম্বর ২০২০, ১৯:১৬

বড় পর্দার সিনেমায় এখন আলোচিত জুটির নাম শাকিব-বুবলী। ঢালিউডের এই নায়িকা শাকিব খানের সাথে পরপর ৯টি ছবিতে অভিনয় করে প্রতিষ্ঠা পান। কিন্তু শবনব বুবলী হঠাৎই লাপাত্তা কেন?

গুঞ্জন রয়েছে, তিনি বর্তমানে বিদেশে রয়েছেন। এমনিক তিনি নাকি অন্তঃসত্ত্বাও। আর মা হতে চলেছেন শাকিব খানের সন্তানের।

শাকিবের বিপরীতে শেষ ছবি ‘বীর’-এর শুটিং সেট থেকে বুবলীর একটি ছবি প্রকাশ হওয়ার পর থেকেই তার মা হওয়ার গুঞ্জন ওঠে। এসব গুঞ্জনে স্বাভাবিক ভাবেই প্রশ্ন উঠেছে, তবে কি চিত্রনায়িকা অপু বিশ্বাসের পথেই হাটতে শুরু করেছেন বুবলী?

এর আগে অপু বিশ্বাস তার ক্যারিয়ারের ৭০টিরও বেশি ছবির নায়ক শাকিব খানকে ২০০৮ সালে গোপনে বিয়ে করে ২০১৬ সালে একই ভাবে লাপাত্তা হয়ে গিয়েছিলেন। ২০১৭ সালে ফিরে এসেছিলেন সন্তান আব্রাম খান জয়কে কোলে নিয়ে। এরপর বেসরকারি টিভি চ্যানেল নিউজ টোয়েন্টি ফোরের লাইভ অনুষ্ঠানে হাজির হয়ে ফাঁস করেন সবকিছু।

যার ফলে ক্ষীপ্ত হয়ে শাকিব খান তার হাতে ডিভোর্স পেপার ধরিয়ে দেন। এবার বুবলীর ক্ষেত্রেও তেমন কিছুরই আশঙ্কা করছেন তার ভক্ত-সমালোচকরা। সোশ্যাল মিডিয়ায় তো রবও উঠেছে, সন্তান জন্মদানের জন্যই বিদেশে পাড়ি দিয়েছেন সংবাদ পাঠিকা থেকে চলচ্চিত্রের নায়িকা বনে যাওয়া বুবলী। তবে সত্যিটা কী, তাতো সময়ই বলে দেবে।

নোয়াখালীর সোনাইমুড়িতে জন্ম নেয়া বুবলী ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ ডিগ্রিধারী। অভিনয়ে আসার আগে তিনি বাংলাভিশনের সংবাদ পাঠিকা ছিলেন। ২০১৬ সালে শাকিব খানের সঙ্গে ‘বসগিরি’ ছবির মাধ্যমে তার চলচ্চিত্রে অভিষেক হয়।

প্রথম ছবিতেই নজর কাড়েন। এরপর একে একে শাকিব খানের সঙ্গে ৯টি ছবিতে তিনি কাজ করেন। যার প্রতিটিই ব্যবসাসফল। এখানেও ওঠে প্রশ্ন, বুবলী কেন অন্য নায়কের সঙ্গে অভিনয় করেন না? নাকি শাকিব খানই তাকে অন্য কারো সঙ্গে দেখতে চান না? বুবলীর লাপাত্তা হওয়ার মতো এই প্রশ্নেরও কোনো উত্তর মেলেনি।যদিও বুবলী তার অভিনীত শেষ ছবি ‘ক্যাসিনো’তে শাকিব খানের বাইরে গিয়ে প্রথমবারের মতো চিত্রনায়ক নিরবের বিপরীতে অভিনয় করেছেন। সেটি রয়েছে মুক্তির অপেক্ষায়। এখন সিনেমার পাশাপাশি সবাই অপেক্ষায় বুবলীর ফিরে আসার। তিনি কি অপু বিশ্বাসের মতো ফিরবেন, নাকি একা? সেটাই এখন দেখার।

মানবকণ্ঠ/এনএস






ads