সন্দীপ্তার ২০ সেকেন্ডের ভিডিও ভাইরাল


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ২৩ নভেম্বর ২০২০, ১৮:২৩

ওপার বাংলার টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী সন্দীপ্তা সেন। দূর্গা, টাপুর টুপুর, তুমি আসবে বলে, প্রতিদান ধারাবাহিকগুলোতে অভিনয় করে দর্শক মনে জায়গা করে নিয়েছেন তিনি।

২০০৮ এ কেরিয়ার শুরু সন্দীপ্তার, একাধিক বাংলা সিরিয়ালে সন্দীপ্তার অভিনয় দর্শকরা দারুন ভাবে উপভোগ করেছে। ৩৫ পার করেই নাকি বিয়ে করবেন সন্দীপ্তা। অবশ্য মাঝে গুঞ্জন উঠেছিলো যে রাহুল-প্রিয়াঙ্কার বিচ্ছেদের পরপর সন্দীপ্তা নাকি রাহুলের সঙ্গে সম্পর্কে জড়িয়ে যান। ঠিক এর পরপর সন্দীপতা বেড়িয়ে পরে দেশ ভ্রমণে। একটা গোটা বছরের মধ্যে প্রায় আট নয়টা জায়গা ঘুরে ফেরেন।

সোলো ট্যুরে আগ্রহী সন্দীপ্তা বরাবর নিজের ছন্দে চলতে পছন্দ করেন। কখনো আমেরিকা গিয়ে বোনের সঙ্গে রিক্সা গাড়ি করে ক্যামেরায় পোজ দিচ্ছেন তো কখনো স্কুবা ডাইভিং তো কখনো মাঝ রাস্তায় এলমেল চুল নিয়ে আনন্দ ছড়িয়ে দিচ্ছেন।

সোশ্যাল মিডিয়াতেও সরব সন্দীপ্তা সেন। ফেসবুক কিংবা ইনস্টাগ্রামে ভক্তদের সঙ্গে নিজের মুহূর্তগুলো শেয়ার করে নিতে পছন্দ করেন তিনি। আর তার শেয়ার করা যেকোন কন্টেইন মানেই সেখানে ভক্তদের লাইক কমেন্টের বন্যা বয়ে যায়।

তারই ধারাবাহিকতায় এবার ২০ সেকেন্ডর একটি ভিডিও শেয়ার করে ভাইরাল হলেন সন্দীপ্তা সেন। ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করা ভিডিওতে দেখা যাচ্ছে, বিশ্ব বাংলা গেটের সামনে ভিডিও শুট করেছেন তিনি।

ভিডিওটিতে দেখা গেছে, সিগনালে দাঁড়িয়ে রয়েছে সমস্ত গাড়া। আর তার মধ্যেই মাঝরাস্তায় নাচ করছেন সন্দীপ্তা। হলুদ রঙের পোশাক পরে, চোখে রোদ চশমা সন্দীপ্তা যখন নতুন ভিডিও প্রকাশ করেন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে, সেই সময় তার ভক্তরা উচ্ছ্বসিত হয়ে ওঠেন। অভিনেত্রীকে প্রশংসা বন্যায় ভাসিয়েছেন তার ভক্তরা।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)






ads