প্রাইভেট বিচে মধুচন্দ্রিমা, নেহা-রোহনের অন্তরঙ্গ ছবি ভাইরাল!


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ২০ নভেম্বর ২০২০, ১৯:৩০,  আপডেট: ২০ নভেম্বর ২০২০, ১৯:৪২

নেহা কাক্কর। বলিউড রিমেক কুইন খ্যাত এই গায়িকা গায়ক রোহনপ্রীতকে গত ২৪ অক্টোবর বিয়ে করেছেন এ খবর সকলেরই জানা। রোহন, নেহা কাক্করের চাইতে বয়সে কয়েক বছরের ছোট হওয়ায় তা নিয়ে এমনিতেই সরগরম ছিলো সোশ্যাল মিডিয়া। সেই ঘি’তে নতুন করে আগুন দিয়েছেন এই দুজন সংগীত শিল্পী।

এই গায়ক-গায়িকা দম্পতি নিজের বিয়ের প্রতিটি মুহূর্তের ভিডিও এবং ছবি একের পর এক প্রকাশ্যে এনেছেন নিজেরাই। রোকা, মেহেদি, গায়ে হলুদসহ বিয়ের কোনো মুহূর্তের ছবিই স্যোশাল মিডিয়ায় পোস্ট করতে বাদ রাখেননি তারা। কিন্তু কেউ হয়তো ভাবতেই পারেনি- অন্তরঙ্গ মুহূর্তের ছবিও পোস্ট করতে পারেন তারা। মধুচন্দ্রিমার সেই ছবি নিয়েই শুরু হয়েছে নতুন করে আলোড়ন।

বিয়ের পরপর মুম্বাই ফিরে এসেছিলেন তারা। তারপর কিছুদিন সংসার করার পর ফ্লাইটে করে উড়ে যান দুবাইতে নিজেদের মধুচন্দ্রিমা উদযাপনে একেবারেই কিপ্টেমি করেননি রোহন প্রীত সিং। এই দম্পতি এখন আটলান্টিস, দ্য পাম- নামক একটি রাজপ্রাসাদের মতো রিসোর্টে ফুরফুরে সময় পার করছেন। কিন্তু সেই রিসোর্টে থাকতে এক একদিন তাদের কত খরচ হচ্ছে সেই খবর রেখেছেন?

যদিও নেহা ও রোহন দুজনে নামকরা সেলেব্রিটি। তাই টাকা খরচ একটু বাড়তি হবে- এটাই স্বাভাবিক। তাই বলে এত? গুগল তথ্য থেকে জানা যাচ্ছে, ওই রাজপ্রাসাদের মতো রিসোর্টে থাকতে গেলে এক রাতে খরচ হয় কমপক্ষে ২৬ হাজার ৮৩৪ টাকা। আর রাজকীয়ভাবে থাকতে গেলে এক রাত খরচ হয় ৩ লাখ ২১ হাজার ৪১৪ টাকা। এই প্রেসিডেন্সিয়াল স্যুটেই খরচ সবথেকে বেশি।

তাহলে নেহার কত টাকা খরচ হচ্ছে সেটাও একবার যাচাই করে নেওয়া যাক। নেহা আর রোহনপ্রীত বিয়ের মতো হানিমুনের প্রতিটি ছবি শেয়ার করেছেন। আর সেই ছবিতে দেখা যাচ্ছে, এই নামী রিসোর্টের রিগ্যাল স্যুট ক্লাবে একান্তে রয়েছেন তারা। গুগোল বলছে ওই ঘরে থাকতে প্রতি রাতে খরচ হয় ৭২ হাজার ৪০৩ টাকা, সাথে ব্রেকফাস্ট থাকলে ৮৯ হাজার ৩৭০ টাকা। আর ডিনার নিলে ১ লাখ ১ হাজার ৮১৩ টাকা।

এবার আসা যাক মূল প্রসঙ্গে। এর মধ্যে নেহা আর রোহনপ্রীতের একটা ছবি নেট-দুনিয়ায় ব্যাপকভাবে ভাইরাল হয়েছে। এ নিয়ে মেতে উঠেছে দর্শক-শ্রোতা-ভক্তরা। জানা গেছে, রিসোর্টের বাইরে এই সেলেব দম্পতি একরাত বাইরে ছিলেন। সেখানে নেহা ও রোহন দুজন দুজনকে কিস করতে ব্যস্ত। সেদিন খোলা আকাশ আর প্রকৃতিকে সাক্ষী রেখে এই রোমান্টিক কাপল নিজেদের হানিমুন সম্পন্ন করেন। আর তার জন্য এক রাতেই খরচ হয় ৯০ হাজার টাকা। সেদিন ছিলো বিচের ধারে গোলাপের পাপড়ি দিয়ে ঢাকা ঘর, বিছানা- সবই। এই প্রাইভেট বিচে রয়েছে তাদের রোমান্সের সবরকম ব্যবস্থা। ছবিতে বেশ ঘনিষ্ঠ অবস্থায় সময় কাটাচ্ছেন এই সেলেব জুটি।

মানবকণ্ঠ/এনএস






ads