বাথরুমের সামনে ছবি তুলে বিপাকে শাহরুখ কন্যা


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ৩০ অক্টোবর ২০২০, ১৭:৩৩

চলছে আইপিএল ২০২০ মরু শহরে। বিনোদন আর ক্রিকেট মিলেমিশে একাকার। সোশ্যাল মিডিয়ায় কখনো উঠে আসছেন আনুশকা তো কখনো ধনশ্রী তো কখনো কিং শাহরুখ খানের কন্য সুহানা খান। এর আগেও সুহানা একাধিক ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। হ্যাঁ, সুহানা সোশ্যাল মিডিয়ায় রীতিমতো অ্যাক্টিভ। এবারে খোদ বাথরুম যাওয়ার আগের মুহূর্তের ছবি শেয়ার করলেন কিং খান কন্যা সুহানা।

'কিং' কন্যার প্রতিটি বিষয়েই নেটিজেনদের জানার আগ্রহ অনেক বেশি। তার ভক্ত এবং অনুরাগীর সংখ্যা বেশ ঈর্ষণীয়। কখনো তার বয়ফ্রেন্ড নিয়ে মানুষের মনে আগ্রহ, কখনো তার ক্রাশ নিয়ে মানুষের মনে আগ্রহ৷তবে সবথেকে বেশি আগ্রহ তার ফ্যাশন আর সাজপোশাক নিয়ে। তাই ফ্যানদের আপডেট দিতে ভোলেন না শাহরুখের তন্বী কন্যা।

কখনো বিচে ভ্রমণ, কখনো নিজের দেশ থেকে ভিন্ন কোন দেশে। যেখানেই যান না কেনো সে দেশের পোশাকে ছবি দিয়ে মন কেড়ে নেন তিনি।

এবার কোথায় ছবি দিলেন জানেন, একেবারে বাথরুমের সামনে। নিজেই ছবি দিয়ে ট্যাগলাইন দিয়েছেন- বাই এই বাথরুমে যাচ্ছি। আর এ ছবি পোস্ট করতেই রীতিমতো হইচই পড়ে গিয়েছে সব জায়গাতেই। অনেকেই তাকে নিয়ে ট্রোল করতে শুরু করেছে। রীতিমতো বিপাকে পরে গিয়েছেন সুহানা খান।

এদিকে শাহরুখ-কন্যাকে বলিউডে আনার জন্য নাকি প্রস্তুত একাধিক পরিচালক, প্রযোজক। সঞ্জয়লীলা বনশালি থেকে করণ জোহরসহ প্রায় প্রত্যেকেই নাকি সুহানা খানের অভিষেক নিয়ে উচ্ছ্বসিত। যদিও খান পরিবারের পক্ষ থেকে এ বিষয়ে এখনো কোনো ইঙ্গিত দেয়া হয়নি।






ads