অষ্টম শ্রেণী থেকেই অফার পাচ্ছি: দীঘি


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ২৯ অক্টোবর ২০২০, ১৭:৪৮

মা নায়িকা দোয়েল, বাবা নায়ক থেকে অভিনেতা হিসেবে প্রতিষ্ঠিত হওয়া সুব্রত। মেয়ে অভিনয়ে নাম করবেন এটাই স্বাভাবিক। হলোও তাই। শিশুশিল্পী হিসেবে পর্দায় হাজির হয়ে দীঘি সারা দেশ মাতিয়ে দিলেন। একটি মোবাইল অপারেটরের বিজ্ঞাপনে মডেল হয়ে সাড়া ফেলে দিয়েছিলেন। বাবা-মেয়ের সেই বিজ্ঞাপন সবাইকে আবেগে ভাসিয়েছিলো।

এরপর দীঘি বাবা-মায়ের পথ ধরে নাম লেখালেন চলচ্চিত্রে। ‘চাচ্চু’, ‘দাদী মা’, ‘পাঁচ টাকার প্রেমসহ একের পর এক হিট ছবিতে শিশুশিল্পী হিসেবে অভিনয় করে দর্শকদের নজর কাড়েন প্রার্থনা ফারদিন দীঘি। বেশ কয়েকটি ছবিতে অভিনয় করার পর চলচ্চিত্র থেকে দূরে রয়েছেন তিনি। তবে এবার একবারে পাঁচটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন।

সেই ছোট্ট দীঘি এখন ষোলকলা যুবতী। সম্প্রতি ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ নামের একটি ছবির শুটিংও শেষ করেছেন তিনি। তবে শুটিং শেষ হলেও প্রথমবার হওয়ায় ভয়টা এখনো কাটেনি এই উঠতি নায়িকার।

তবে মাঝখানে প্রায় আট বছরের মতো ক্যামেরার বাহিরে ছিলেন এই নায়িকা। এসময় তার কাছে অনেক ছবি অফার এসেছে বলেও জানান তিনি। কিন্তু নিজেকে তৈরি করার জন্যই এই সময় নিয়েছেন বলে জানান দীঘি।

এদিকে ‘চাচ্চু’ সিনেমা তার ক্যারিয়ারে ‘টার্নিং পয়েন্ট’ বলেও উল্লেখ করেছেন এই নায়িকা। তবে দীঘি এবার জানালেন এক অজানা খবর। তিনি যখন অষ্টম শ্রেণীতে পড়েন তখন থেকেই নায়িকা হওয়ার অফার আসছিলো তার কাছে। কিন্তু সব কিছুকে ছাপিয়ে অভিনয়ের জন্য নিজেকে তৈরি করে ক্যামেরার সামনে দাঁড়ালেন এই নায়িকা।

 






ads